ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘দেশি ভাই’ অপূর্ব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
‘দেশি ভাই’ অপূর্ব অপূর্ব/ ছবি: লয়েড তুহিন হালদার- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জিয়াউল ফারুক অপূর্বর প্রথম ছবি ‘গ্যাংস্টার রিটার্নস’ মুক্তি পেয়েছে সপ্তাহ দু’য়েক হলো। ছবিটি কতোখানি এগিয়ে দিয়েছে তাকে, সে হিসেবে যাচ্ছেন না তিনি।

মুক্তির কয়েকদিনের মধ্যেই শুরু করেছেন পরবর্তী পরিকল্পনা। কীসের পরিকল্পনা? ‘আমার দ্বিতীয় ছবির’- মুখ খুললেন অপূর্ব।

এরই মধ্যে গল্প চূড়ান্ত করে ফেলেছেন। চিত্রনাট্যও সাজানো হয়ে গেছে মনে মনে। দ্বিতীয়তেও তিনি যথারীতি থাকবেন অ্যাকশনে, প্রেমে। ছবিটির একেবারে শুরু থেকে জনপ্রিয় এই অভিনেতা যুক্ত থাকছেন প্রতিটি পদক্ষেপে, সিদ্ধান্তে। বাংলানিউজকে তিনি জানাচ্ছিলেন, ছবিটির পুরো দৃশ্যধারণ হবে বাংলাদেশে। পরিচালক থেকে শুরু করে অভিনয়শিল্পী, চিত্রনাট্যকার, নৃত্য পরিচালক, কস্টিউম ডিজাইনার, সংগীতশিল্পী, চিত্রগ্রাহক- সবাই থাকবেন এ দেশেরই। তার সাফ কথা, ‘বিদেশের কিছুই থাকবে না। সম্পাদনা, কালার গ্রেডিং- এসবও হবে এ দেশে। ’

এবার আন্দাজ করুন, এই যখন পরিকল্পনা, তখন ছবির নাম কী হতে পারে? ছবির নাম ‘দেশি ভাই’। কে পরিচালনা করবেন, কারা অভিনয় করবেন- কিছুই চূড়ান্ত হয়নি এখনও। তবে অপূর্ব যে নিজেই পরিচালনার দায়িত্ব কাঁধে তুলে নেবেন না, সেটি চূড়ান্ত। তার মুখ থেকে শোনা গেলো- ‘বেশ কয়েকজন ছবিটির প্রযোজক হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। ’

‘দেশি ভাই’ নিয়ে আরেকটু নির্বিঘ্নে-ঝামেলামুক্ত হয়ে ভাবনা-চিন্তা করার জন্য অপূর্ব পাড়ি দিচ্ছেন যুক্তরাষ্ট্রে। একা যাচ্ছেন না, পরিবারসহ। সেখানে ইচ্ছামতো ঘুরবেন-ফিরবেন। অবকাশ যাপন আর কি! আগামী ২০ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়বেন তিনি। ক’দিন থাকবেন? ‘মাস দেড়েক’- জানান অপূর্ব। দেড় মাস তাই নাটকপাড়া থাকবে অপূর্বহীন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।