ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

ব্যাংককে লাকী আখান্দের পাশে হাবিব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
ব্যাংককে লাকী আখান্দের পাশে হাবিব হাবিব ওয়াহিদ ও লাকী আখান্দ

ফেরদৌস ওয়াহিদের কালজয়ী গান ‘মামুনিয়া’ ও ‘আগে যদি জানতাম’-এর সুরকার লাকী আখান্দ। বাবার এ গানগুলো শুনে বেড়ে উঠেছেন এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ।

সেই সুরকার ফুসফুসে ক্যান্সার আক্রান্ত হয়ে এখন থাইল্যান্ডের ব্যাংককে চিকিৎসাধীন। একই শহরে বেড়াতে গেছেন হাবিব। তাই লাকীর সঙ্গে সাক্ষাতের সুযোগটা হাতছাড়া করলেন না।

লাকীর সঙ্গে সাক্ষাতের কথা নিজের ফেসবুক পেজে জানিয়ে হাবিব লিখেছেন, “ছোটবেলা থেকে শুনে আসা আমার বাবার দুটি কালজয়ী গানের মতো আরও অসংখ্য মেলোডিয়াস গানের স্রষ্টা লাকী অাখান্দ, গতকাল (১১ ডিসেম্বর) তার সঙ্গে সেই শহরেই দেখা। অনেক সুন্দর একটা সময় কাটলো, আমাদের দেশের পপসংগীতের শুরুর দিকের অনেক অজানা কথা জানলাম। উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক এই কামনা করছি...। ”

দ্বিতীয় পর্যায়ের চিকিৎসার জন্য থাইল্যান্ডের ব্যাংককে কন্যাসন্তান মাম্মিন্তিকে নিয়ে ভাড়া বাসায় থাকছেন মুক্তিযোদ্ধা লাকী আখান্দ। সেখানেই গিয়ে দেখা করেন হাবিব। দুই প্রজন্মের এ দুই গায়ক ও সংগীতশিল্পীর অবশ্য একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। জানা গেছে, এখন লাকীর শারীরিক অবস্থা অনেকটা ভালো। গত ২৭ অক্টোবর থেকে পায়থাই হাসপাতালে তার কেমোথেরাপি চলছে।

এদিকে ২৯ নভেম্বর থেকে ব্যাংককে আছেন হাবিব ওয়াহিদ। মা, স্ত্রী ও একমাত্র পুত্রসন্তান আলিমকে নিয়ে সেখানে বেড়াতে গেছেন তিনি। আজকালের মধ্যে তাদের দেশে ফেরার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।