ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

অনন্তর নায়িকা শায়লা সাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
অনন্তর নায়িকা শায়লা সাবি অনন্ত জলিল ও শায়লা সাবি

সে-কি! বর্ষা কোথায়? হঠাৎ শায়লা সাবি? কি নাম ছবির? কবে মুক্তি? শুটিংই বা কবে হলো? শিরোনাম পড়েই এতো প্রশ্ন উঁকি দিচ্ছে যাদের মনে, প্রথমেই তাদের জন্য তথ্য- চলচ্চিত্র নয়, বিজ্ঞাপনচিত্রে অনন্তর নায়িকা হয়েছেন শায়লা সাবি।

তবে আয়োজন দেখে, কিংবা গল্প শুনে কিন্তু বোঝার উপায় নেই যে এটি চলচ্চিত্র নয়।

হেলিকপ্টার আছে, অ্যাকশন আছে, নায়ক-নায়িকা, ভিলেন, সবই আছে। বিজ্ঞাপনচিত্রটি জেলটা মোবাইল ফোনের। দৃশ্যধারণ হয়েছে বিমানবন্দরের রানওয়ে ও তেজগাঁওয়ের কোক স্টুডিওতে।

এর নির্মাতা রানা মাসুদ বাংলানিউজকে বলছিলেন, ‘টাইগার রবি এখানে ভিলেন। ডলার ছিনতাই সংক্রান্ত ঘটনার পর তিনি নায়িকা শায়লা সাবিকে এনে আটকে রাখেন। ত্রাতার ভূমিকায় হাজির হন অনন্ত জলিল। তো, নিয়ে যখন যান, তখন পুরো অ্যাকশনটা হয় মোবাইল ফোন দিয়ে! মূল বিষয় হচ্ছে, এখানে অনন্তর হাতিয়ার জেলটা। শুক্রবার (১১ ডিসেম্বর) রাতেই শেষ হয়েছে দৃশ্যধারণ।

ক্যামেরা চালিয়েছেন ভারতের ভেঙ্কট গঙ্গাধারী। শান্তনু পাল ছিলেন অ্যাকশন ডিরেক্টর হিসেবে। নির্মাতা জানিয়েছেন, জানুয়ারি থেকে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে দেশের টিভি চ্যানেলগুলোতে।

অনন্ত জেলটা ফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন। বিজ্ঞাপনটি তৈরি হয়েছে এরই অংশ হিসেবে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।