ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘আমি জানতামই না!’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
‘আমি জানতামই না!’ অাঁচল/ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনেকটা নিরবেই মুক্তি পেলো খ্যাতিমান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর নতুন ছবি ‘এপার ওপার’। শুক্রবার (১১ ডিসেম্বর) থেকে ঢাকা ও ঢাকার বাইরের হাতেগোনা প্রেক্ষাগৃহে এর প্রদর্শনী চলছে।

অথচ অাঁচল জানতেনই না! 

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে জনপ্রিয় এই অভিনেত্রী বাংলানিউজকে বলেন, ‘আমি জানতাম না ছবিটি মুক্তি পেয়েছে। রাস্তায় পোস্টার দেখে পরিচিতরা ফোন করার পর জেনেছি। গত ৪ ডিসেম্বর এটি মুক্তি পাওয়ার কথা ছিলো। আমি এতোটুকুই জানতাম। পরে অবশ্য ঝন্টু মামাকে ফোন করে নতুন তারিখের খবর জেনেছি। ’

আঁচল জানান, দেলোয়ার জাহান ঝন্টুর নাম শুনেই ছবিটিতে খুব আগ্রহ নিয়ে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। সময় নিয়ে কাজও করেছিলেন। সহশিল্পী বাপ্পির সঙ্গে তার জুটিও দর্শক ভালোভাবে গ্রহণ করার কথা। কিন্তু ছবিটি প্রচারের আলোয় নেই দেখে মনোক্ষুণ্ন এই নায়িকা। আঁচলের কণ্ঠে হতাশার সুরে শোনা গেলো, “বিভিন্ন সিনেমার মুক্তি নিয়ে চারদিকে কতো কতো প্রচার হয়। অথচ ‘এপার ওপার’-এর বেলায় এর ছিঁটেফোটাও নেই। ” যোগ করে তিনি বলেন, ‘আমি ঝন্টু মামাকে বলেছি, প্রচারের জন্য সিনেমা হলে যেতে হলে আমাকে যেন জানানো হয়। অবাক হয়েছি, ছবি মুক্তির দিন আমাকে কেউই ডাকেনি। ’

এদিকে আঁচলের নতুন ছবি ‘মেন্টাল-ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’র একটি গানের ভিডিও এসেছে ইউটিউবে। এতে তিনি নেচেছেন শাকিব খানের সঙ্গে। ‘ফাঁদ’-এর পর এই ছবিতে ফের জুটি বেঁধেছেন তারা। ‘প্রেমটা তোদের নেশা’ শিরোনামের গানটির দৃশ্যধারণ হয়েছে ব্যাংককে।

* ‘মেন্টাল’ ছবির গান ‘প্রেমটা তোদের নেশা’র ভিডিও :


বাংলাদেশ সময় : ১৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।