ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

পিয়ানো বাদক নাকি গীতিকার!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
পিয়ানো বাদক নাকি গীতিকার! আসিফ আকবর

পিয়ানো বাজাচ্ছেন আসিফ আকবর- এমন দৃশ্য এর আগে চোখে পড়েনি ভক্তদের। এই সংগীত তারকা ফেসবুকে নিজের ফ্যানপেজে তেমনই একটি ছবি পোস্ট করেছেন।

এরপর থেকেই তৈরি হয়েছে প্রশ্ন আর কৌতূহল।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে আসিফ বাংলানিউজকে খোলাসা করেছেন বিষয়টি। তার কথায়, ‘পিয়ানো বাজানোর দৃশ্যটি আসলে অভিনয়, বাস্তব নয়। ’ আসিফের নতুন গানের ভিডিও তৈরি হচ্ছে, সেখানেই পিয়ানো বাজাতে দেখা যাবে আসিফকে। ’

জনপ্রিয় এই গায়ক জানান, মানাম আহমেদর সুর-সংগীতে একটি অ্যালবামে একক ও দ্বৈত গান গাইছেন তিনি। কবির বকুলের লেখা রমার সঙ্গে আসিফের গাওয়া গানটিরই ভিডিও তৈরি হলো সম্প্রতি। এটি নির্মাণ করেছেন নমন। অচিরেই এর ভিডিওটি দেখতে পাবেন দর্শকরা।

এ তো গেলো পিয়ানো বাদক আসিফের খবর। এবার আসা যাক গীতিকার আসিফের কাছে। ‘আসিফ কী এবার গীতিকার বনে গেলেন?’ এর জবাবে তিনি বলেন, ‘এটাই প্রথম, এটাই শেষ। গান লেখা আমার কাজ নয়। ’

এরপর আসিফ বর্ণণা করলেন কীভাবে লেখা হলো প্রথম গানটি। তিনি জানান, কুমিল্লার সন্তান হিসেবে সেখানকার মানুষের একটি চাওয়া পূরণ করেছেন তিনি। বিপিএলে (বাংলাদেশ প্রিমিয়ার লীগ) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের থিম সং গেয়েছেন মিলা। অন্যদিকে আসিফ গেয়েছেন বরিশাল বুলসের থিম সং। কুমিল্লার তরুণদের চাওয়া পূরণ করতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য আসিফ একটি নতুন গান তৈরি করেছেন।

এর নাম রাখা হয়েছে ‘ফ্লিপার সং’। তিনি জানান, ক্রিকেটের ভাষায় ফ্লিপার বল খুব বিপজ্জনক হয়। ওখান থেকেই নামটি নিয়েছেন তিনি। আসিফ মনে করেন, গানটি শুধু ক্রিকেটের জন্য নয়। এখন থেকে কুমিল্লায় সব ধরনের খেলায় এটি স্পোর্টস সং হিসেবে ব্যবহার করা যাবে। ৫৬ সেকেন্ডের এই গানটিরই কথা লিখেছেন ও গেয়েছেন আসিফ। সুর-সংগীত আহমেদ কিসলু।

* আসিফের লেখা ও গাওয়া গানের লিংক:


বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।