ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

বিনোদন

গোয়েন্দা শাকিব, সঙ্গে শিবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
গোয়েন্দা শাকিব, সঙ্গে শিবা শাকিব খান ও শিবা আলী খান

শাকিব খান হবেন গোয়েন্দা। রহস্য সমাধানে চষে বেড়াবেন দেশ-বিদেশ।

জনপ্রিয় এ নায়ককে এমন চরিত্রে হাজির করছেন আশিকুর রহমান। শাকিবকে নিয়ে আশিক নির্মাণ করছেন তার পরের ছবি ‘অপারেশন অগ্নিপথ’। গতকাল সোমবার (১৪ ডিসেম্বর) ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কিং খান।

এদিকে নিজের ক্যারিয়ারের দ্বিতীয় ছবিতেই শাকিব খানের সঙ্গে জুটি হচ্ছেন শিবা আলী খান। মাস কয়েক আগেই মুক্তি পেয়েছে শিবার প্রথম ছবি ‘দ্য স্টোরি অব সামারা’। তিনি জানাচ্ছেন, ‘ছবিটিতে অভিনয়ের জন্য আমি অনেক আগেই চুক্তিবদ্ধ ছিলাম। ’

‘অপারেশন অগ্নিপথ’-এ শাকিবের চরিত্রটি নিয়ে আশিকুর রহমানের কল্পনায় রয়েছে বিখ্যাত গোয়েন্দা চরিত্র মাসুদ রানা। বলছেন, ‘ছোটবেলা থেকেই তো মাসুদ রানা পড়ে বড় হয়েছি। ভীষণ পছন্দ করতাম। তো, ইচ্ছা ছিলো এ ধরনের একটি ছবি করার। ’

শাকিব খান বাংলানিউজকে বলেন, ‘গল্প ও চরিত্রটিতে নতুনত্ব আছে। নতুন বছরে নতুন কিছু নিয়ে ভক্তদের সামনে হাজির হবো। ’

ছবিটির দৃশ্যধারণ শুরু হবে আগামী বছরের শুরুর দিকে। পরিচালক জানিয়েছেন, অর্ধেক অংশের দৃশ্যধারণ হবে অস্ট্রেলিয়ায়। বাকিটা বাংলাদেশে। প্রযোজনা করছে ভারটেক্স ক্রিয়েশন। সামনের বছরই ‘অপারেশন অগ্নিপথ’ সফল করার ইচ্ছা তাদের।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।