ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘দেশে ভিডিওর খরচ বেশি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
‘দেশে ভিডিওর খরচ বেশি’ মেহরীন

ইংরেজি রক ব্যান্ড দ্য পুলিশের বিখ্যাত গান ‘এভরি ব্রেথ ইউ টেক’-এর সঙ্গে বাংলা কথা জুড়ে গেয়েছিলেন মেহরীন। এতে সংগীতায়োজন করেন ডিজে আকস।

মেহরীনের সবশেষ প্রকাশিত ‘সেভেন’ অ্যালবামের সেই গানটির ভিডিও প্রকাশ হবে কিছুদিন পর।

মেহরীন জানান, গানটির ভিডিওচিত্র তৈরি করেছেন ভারতের নির্মাতা আশীষ মানচান্দা। মুম্বাইতে এর ‍দৃশ্যধারণে অংশ নেন মেহরীন।

একই অ্যালবামের ‘আধো আলো আঁধারে’ গানেরও ভিডিও প্রকাশ করবেন মেহরীন। সাকী আহমেদের কথায় এর সুর-সংগীতায়োজন করেন হাবিব ওয়াহিদ। এই গানের ভিডিও নির্মাণ করেছেন কলকাতার অভীক। এরও দৃশ্যধারণ হয়েছে মুম্বাইতে। মেহরীন জানান, দুটি গানের ভিডিও প্রকাশ করা হবে জানুয়ারিতে।

ভিডিও তৈরির জন্য ভারতে যাওয়ার কারণ কী- এমন প্রশ্নের জবাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী মেহরীন বাংলানিউজকে বলেন, ‘আশীষ ও অভীক আমার ভাই-বন্ধু। তারা আমার সামর্থ ও রূচি অনুযায়ী ভিডিওগুলো তৈরি করে দিয়েছেন। আমার কাছে কাজগুলো ভালো মনে হয়েছে। একই মানের কাজ দেশে করতে গেলে খরচ বেড়ে যেতো। এখানে অনেক ভালো নির্মাতা আছেন। তবে দেশে কেনো যেন ভিডিও তৈরির খরচ একটু বেশিই, অন্তত আমার জন্য। ’    

মেহরীন জানান, এখন তিনি ব্যস্ত আছেন লাইভ পরিবেশনা নিয়ে। থার্টিফার্স্টে গান শোনানোর প্রস্তুতি নিচ্ছেন তিনি। পাশাপাশি নতুন গানের পরিকল্পনাও এগিয়ে নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।