ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

গ্রামে নয়া ইঞ্জিনিয়ার!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৫
গ্রামে নয়া ইঞ্জিনিয়ার!

এ এক অদ্ভুত ইঞ্জিনিয়ার! যে গ্রামে তার আগমন, তার অধিবাসীরাও অদ্ভুত। কেউ ফুলের সঙ্গে কথা বলে।

যে ফুল নাকি ভবিষ্যত বলতে পারে! কেউ অতিরিক্ত পরিপাটি। কাছে যে-ই আসে, শরীরে স্প্রে করে দেয়! মেয়ের নতুন পোশাকের শখ পূরণ করতে কেউ বাড়িতেই নিয়োগ দেয় প্রাইভেট দর্জি! আছে বিশিষ্ট চিন্তাবিদও। গ্রামের নাম পায়জামপুর। যাকে নিয়ে মূল গল্প সেই ‘ভিলেজ ইঞ্জিনিয়ার’ কিন্তু এ গ্রামের বাসিন্দা নয়। ‘ওপেন হার্ট পরিবহন’ নামে এক বিচিত্র গাড়িতে করে গ্রামে এ নয়া ইঞ্জিনিয়ারের আগমন ঘটে।

এ ইঞ্জিনিয়ার মোশাররফ করিম। তার ‘সকল প্রকার ব্যাটারী ও বিদ্যুৎচালিত যন্ত্রপাতি মেরামত করা হয়’ সাইনবোর্ড ঝোলানো ওয়ার্কশপ, অদ্ভুত আচার-আচরণ উঠে এসেছে ‘দ্য ভিলেজ ইঞ্জিনিয়ার’-এ। ধারাবাহিক নাটক এটি। সালাহ্উদ্দিন লাভলু পরিচালনা করেছেন। গ্রামে তো এ ইঞ্জিনিয়ারের আগমন ঘটেছে অনেক আগেই। এবার টিভি পর্দায় তিনি আসছেন আগামীকাল বৃহষ্পতিবার (১৭ ডিসেম্বর) থেকে।

ধারাবাহিকটির চিত্রনাট্য লিখেছেন মাসুম রেজা। আবুল হায়াত, আখম হাসান, আরফান আহমেদ, প্রভা, সুষমা সরকার, মৌসুমী নাগ, প্রাণ রায়, চিত্রলেখা গুহ- তারাও আছেন অভিনয়ে। ধারাবাহিকটির প্রচার শুরু উপলক্ষ্যে ১৫ ডিসেম্বর দুপুরে রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল স্টুডিওতে আড্ডায় বসেন ধারাবাহিকটির কলাকুশলীরা। আরটিভিতে প্রতি বুধ থেকে শনিবার রাত ৯টা ৫০ মিনিটে দেখা যাবে ‘দ্য ভিলেজ ইঞ্জিনিয়ার’।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।