ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

এবার দ্বিতীয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
এবার দ্বিতীয় হৃতিক রোশন

'ওয়ান ডিরেকশন’খ্যাত সংগীতশিল্পী জিয়ান মালিকের কাছে অল্পের জন্য হারতে হলো তাকে। এর সঙ্গে সঙ্গে নিজের সঙ্গেও হেরেছেন হৃতিক রোশন।

তাতে কী! এশিয়ার সেক্সিয়েস্ট পুরুষদের তালিকার একেবারে উপরের দিকেই আছেন বলিউডের এই সুপারস্টার। গত বছর একই তালিকার প্রথমেই ছিল তার নাম। এ বার আছেন দ্বিতীয়তে।

এশিয়ার সেক্সিয়েস্ট পুরুষ কে, তা নিয়ে প্রতি বছরই পাঠকের ভোট নেয় ইউকের ইস্টার্ন আই সংবাদপত্র। সেই রায়ে গতবারের ‘সেক্সিয়েস্ট’ হৃত্বিক এবার ‘সেকেন্ড সেক্সিয়েস্ট’।

২২ বছরের জায়েন মালিক গত বছর ছিলেন নয় নম্বরে। এবার তাকেই সেরার শিরোপা দিয়েছেন পাঠকরা। এই তালিকায় সালমান খান ৭, শাহিদ কপূর ৮ ও শাহরুখ খান নয় নম্বরে রয়েছেন। এ ছাড়া তালিকায় আছেন রণবীর কাপূর, অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান, রণবীর সিংহ, রানা ডগ্গুবতি ও ইমরান হাশমি। একমাত্র খেলোয়াড় হিসেবে এই তালিকায় স্থান পেয়েছেন বিরাট কোহলি।

এদিকে বড়দিনে দুই পুত্রকে নিয়ে হৃতিক পাড়ি দিচ্ছেন সুইজারল্যান্ডে। ছুটিটা দুই ছেলেকে নিয়ে বিদেশেই কাটানোর পরিকল্পনা করেছেন তিনি।

আশুতোষ গোয়াড়িকরের ‘মহেঞ্জোদারো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ৪১ বছর বয়সী হৃতিক।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।