ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

স্পর্শিয়া-ফারিয়াকে নিয়ে অভিনয়ে তৌসিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
স্পর্শিয়া-ফারিয়াকে নিয়ে অভিনয়ে তৌসিফ (বাঁ থেকে) স্পর্শিয়া, তৌসিফ ও শবনম ফারিয়া

সংগীতশিল্পী তৌসিফও একসময় অভিনয়ে নাম লেখাবেন, এটা বোধহয় মোটামুটি ধরে নেওয়াই ছিলো। কী কারণে? গানের মানুষদের অভিনয়ের হয়ে ওঠার ঘটনা দিন দিন বাড়ছেই।

বাপ্পা মজুমদার, পার্থ বড়ুয়া, তাহসান, জন, বালাম, সামিনা চৌধুরী- তালিকা দীর্ঘ আরও। এতে যোগ হলো তৌসিফের নামও। সম্প্রতি তিনি ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন টিভি নাটকের অভিনেতা হয়ে।

নাটকের নাম ‘ডার্ক নাইট উইন্ডচাইমস’। গত বুধ ও বৃহস্পতিবার এ দু’দিন দৃশ্যধারণ হয়েছে। যদিও তৌসিফ দোহাই দিচ্ছেন পরিচালকের। বলছেন ‘পরিচালকের অনুরোধে কাজ করেছি’, কিন্তু এটাও আবার জানাচ্ছেন যে, ‘বেশ উপভোগ করেছি অভিনয়ের ব্যাপারটা। ’

নাটকে তিনি তো আছেনই। সঙ্গে আরও দু’জন- স্পর্শিয়া ও শবনম ফারিয়া। তারা দু’জনও প্রিয় এ গায়কের সঙ্গে অভিনয় করতে পেরে ভীষণ খুশি। ‘ডার্ক নাইট উইন্ডচাইমস’ নির্মিত হয়েছে বিদেশী গল্প অবলম্বনে। চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন তারেক হাসান। নাটকের গল্পে তৌসিফ দীর্ঘদিন পর আসেন দেশে। সঙ্গে দু’টো উইন্ডচাইম। নিয়ে এসেছেন কাছের মানুষদের উপহার দেবেন বলে। কিন্তু চুরি হয়ে যায় একটি। পুরো নাটকজুড়ে সেটি উদ্ধারের প্রক্রিয়া এবং সেটা করতে গিয়েই নানান জটিলতা। নাটকটি কোন চ্যানেলে প্রচার হবে, সেটি চূড়ান্ত হয়নি এখনও।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।