ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

সম্রাটের দুই বিদেশি অতিথি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
সম্রাটের দুই বিদেশি অতিথি ‘সম্রাট’ ছবিতে দুই বিদেশি অভিনয়শিল্পী জেনে ও নিতেশ

শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীলকে নিয়ে তৈরি হচ্ছে ‘সম্রাট-দ্য কিং ইজ হিয়ার’ ছবিটি। শেষ পর্যায়ের শুটিংয়ের জন্য ছবির ইউনিট এখন আছে থাইল্যান্ডের ব্যাংককে।

ছবিটিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে ইমনকে। এবার এই তালিকায় যুক্ত হয়েছেন দু’জন ভিনদেশী। তারা হলেন আমেরিকার জেনে, ও ভারতের নিতেশ।

ব্যাংকক থেকে ছবিটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ফেসবুকে বাংলানিউজকে জানিয়েছেন, জেনেকে তারা হঠাৎ করেই ছবিটির জন্য নির্বাচন করেছেন। তার সঙ্গে সেখানেই পরিচয়। জেনে পেশায় শিক্ষক। ‘সম্রাট’-এ অভিনয়ের প্রস্তাব দিলে তিনি সানন্দে রাজি হন। অন্যদিকে নিতেশ ভারতীয় প্রযোজক হিসেবে পরিচিত। তিনিও থাকছেন অতিথি শিল্পী হিসেবে। ছবিটিতে এ দু’জনের উপস্থিতি থাকছে চার মিনিটের। মাফিয়া চক্রের সঙ্গে তাদের দেখা যাবে।

‘সম্রাট’-এর শুটিংয়ের খাতিরে জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস এবার থার্টিফার্স্ট উদযাপন করবেন ব্যাংকক। এ উদ্দেশ্যে গতকাল শুক্রবার (২৫ ডিসেম্বর) তারা ঢাকা ত্যাগ করেছেন।

ব্যাংকক শহর ও ফুকেটের বিভিন্ন জায়গায় ছবিটির কিছু দৃশ্য চিত্রায়নের পাশাপাশি গানেরও কাজ চলছে। শুটিং শেষে নতুন বছরের প্রথমদিন ঢাকায় ফিরবেন শাকিব ও অপু।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।