ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

জন্মদিনের আগাম পার্টিতে সালমানের কাছে তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
জন্মদিনের আগাম পার্টিতে সালমানের কাছে তারকারা

সালমান খানের জন্মদিন বলে কথা! তা-ও আবার ৫০তম জন্মদিন। তাছাড়া বছরটা ছিলো তার জন্য সোনায় সোহাগা।

‘বজরঙ্গি ভাইজান’ ও ‘প্রেম রতন ধন পায়ো’ অভাবনীয় ব্যবসায়িক সাফল্য পাওয়ায় বলিউডের প্রথম অভিনেতা হিসেবে তার নামের পাশে যোগ হয়েছে ৫০০ কোটি রুপি ছাড়ানো মুনাফা। ক’দিন আগে বোম্বে হাইকোর্ট তাকে ২০০২ সালে গাড়ি চাপা দিয়ে পথচারী হত্যার অভিযোগ থেকে মুক্তি দিয়েছে।


সব মিলিয়ে ফুরফুরে মেজাজে আছেন সালমান। তাই মুম্বাইয়ে শনিবার (২৬ ডিসেম্বর) মুম্বাইয়ে নিজের বাগানবাড়িতে বন্ধু ও বলিউডের সহকর্মীদের জন্য পার্টির আয়োজন করেন বলিউডের এই সুপারস্টার। তাকে জন্মদিনের আগের দিন আগাম শুভেচ্ছা জানাতে এখানে গিয়েছিলেন অনেক তারকা।

অনুষ্ঠানে সালমানের নায়িকাদের মধ্যে ছিলেন ‘প্রেম রতন ধন পায়ো’র সোনম কাপুর, ‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করা সোনাক্ষী সিনহা, ‘কিক’ ছবির জ্যাকুলিন ফার্নান্দেজ, ‘রেডি’র নায়িকা অসিন, ‘বীর’ ছবির জেরিন খান, ‘জয় হো’র টাবু, ‘জড়ুয়া’ (১৯৯৭) ও ‘দুলহান হাম লে জায়েঙ্গে’র (২০০০) কারিশমা কাপুর, ‘ইয়ে হ্যায় জলওয়া’ (২০০২) ছবির আমিশা প্যাটেল, ‘বজরঙ্গি ভাইজান’-এর শিশুশিল্পী হারশালি মালহোত্রা,

অন্য অভিনেত্রীদের মধ্যে ছিলেন কঙ্গনা রনৌত, মালাইকা অরোরা খান, ‘দিলওয়ালে’র নায়িকা কৃতি শ্যানন, এশা গুপ্তা, হুমা কুরেশি, চিত্রাঙ্গদা সিং, সালমানের প্রযোজনায় ‘হিরো’র মাধ্যমে বলিউডে এ বছর অভিষেক হওয়া সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি, ‘দৃশ্যম’ তারকা শ্রিয়া সরণ, মল্লিকা শেরাওয়াত। অন্যান্যদের মধ্যে এসেছিলেন অভিনেতা রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা দম্পতি, নৃত্য পরিচালক ফারাহ খান, টেনিস তারকা সানিয়া মির্জা, অভিনেতা শত্রুঘ্ন সিনহা, রণদীপ হুদা, সুনীল শেঠি, নীল নিতিন মুকেশ, সুরজ পাঞ্চোলি, নির্মাতা সুরজ বরজাতিয়া, রাজকুমার হিরানি।  

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।