ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

হাফ সেঞ্চুরিতে সালমানের বিশেষ উপহার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
হাফ সেঞ্চুরিতে সালমানের বিশেষ উপহার সালমান খান

সালমান খানের ৫০তম জন্মদিন রোববার (২৭ ডিসেম্বর)। এ উপলক্ষে ভক্তদেরকে চমকে দেওয়ার পরিকল্পনা করেছেন তিনি।

ভালোবাসার প্রতিদান হিসেবে ফিরতি উপহার পাঠানোর ইচ্ছা হয়েছে তার।

এরই অংশ হিসেবে সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি লিংক শেয়ার করেছেন ‘বজরঙ্গি ভাইজান’। বিশেষ উপহারের জন্য এখানে নিবন্ধিত হওয়ার আহ্বান জানানো হয়েছে ভক্তদের প্রতি।

‘আমার ভক্তদের জন্য একটি উপহার’- জন্মদিনে একথা টুইটারে লিখে সালমান শেয়ার করেছেন http://www.KhanMarketOnline.com লিংকটি। এরপর তিনি বলেছেন, ‘বিশেষ উপহারের জন্য এখনই নাম নিবন্ধন করুন। আরও অনেক কিছু আছে সামনে। ’

লিংকটিতে গেলেই দেখা যাবে শুভেচ্ছা জানানোর জন্য বিভিন্ন ভাষায় লেখা- ‘হ্যালো, নমস্তে, সাত স্রি আকাল, কেম ছো, ওয়ানাকাম এবং আসসালাম আলাইকুম। খান মার্কেট অনলাইনে আপনাদের স্বাগতম। এই মার্কেটটি অনেকটা আপনার মতোই। এজন্যই এটি শুধু আপনার জন্য। ’

ওয়েবসাইটটির ‘গেট স্টার্টেড’ অপশনে ক্লিক করলে আপনাকে নিয়ে যাবে ‘ফ্যানস অনলি’ শাখায়। তবে অন্যরা আনন্দ-ফূর্তি কিংবা আবেদনপত্র পূরণের জন্য যোগ দিতে পারেন এখানে।

সালমানের চেনা ভঙ্গিতে ওয়েবসাইটে লেখা রয়েছে- ‘যদিও আমি ফর্ম পছন্দ করি না। তবে একবার এটা পূরণ করো। তাহলেই কেনাকাটা করা যাবে। যেগুলো সবারই ভালো লাগে। ’ অবশ্য এই ওয়েবসাইট সম্পর্কে জানতে ভক্তদেরকে অপেক্ষা করতে হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।