ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

সালমানকে লতা ও শাহরুখের শুভেচ্ছা (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
সালমানকে লতা ও শাহরুখের শুভেচ্ছা (ভিডিও)

বলিউড সুপারস্টার সালমান খানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মেলোডির রানী লতা মঙ্গেশকর। ৫০ বছরের গৌরবময় জীবনের জন্য ‘বজরঙ্গি ভাইজান’কে টুইটারে অভিনন্দন জানান ৮৬ বছর বয়সী এই কণ্ঠশিল্পী।

তিনি লিখেছেন, ‘নমস্কার। সালমান খানকে তার ৫০তম জন্মদিনে অভিনন্দন ও শুভকামনা জানাচ্ছি। ’

শুধু তা-ই নয়, মূল নায়ক হিসেবে সালমানের প্রথম ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’র (১৯৮৯) ‘মেরে রঙ মে রঙনে ওয়ালি’ গানের লিংকও টুইট করেছেন লতা। রামলক্ষ্মণের সুরে এটি গেয়েছিলেন এসপি বালাসুব্রমনিয়াম। নব্বই দশকে সালমানের বেশিরভাগ ছবির গান গাওয়ানো হতো তাকে দিয়ে।

এদিকে বন্ধু শাহরুখ খানও শুভেচ্ছা জানাতে ভোলেননি সালমানকে। বলিউড বাদশা আগেই জানিয়ে রেখেছিলেন, ২৭ ডিসেম্বর সকালে কিংবা রাতে শুভেচ্ছা জানাতে যাবেন। গত ২ নভেম্বর শাহরুখের ৫০তম জন্মদিনে কুস্তিগীরের ঢঙে তাকে জড়িয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন সল্লু। শাহরুখ বলেছেন, ‘আমি ওর সুস্বাস্থ্য ও সুখ কামনা করি। ও এখন দারুণ সময় পার করছে। এভাবেই ভালো ভালো কাজ করুক ও, আমাদের জন্য ভালো কাজ তৈরি করুক। বন্ধু হিসেবে আমি এই প্রত্যাশা করি। ’

পরিবার ও বন্ধুদের পানভেল বাগানবাড়িতে জন্মদিন উদযাপনের সূচনা করেন সালমান। তিনি এখন অভিনয় করছেন যশরাজ ফিল্মস প্রযোজিত ‘সুলতান’ ছবিতে। সালমানের সঞ্চালনায় ‘বিগ বস’ প্রতিযোগিতার প্রতিযোগীরাও ধুমধাম করেছেন। শনিবার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠানের সেটে টিভি অভিনেতা রিশাভ সিনহা জন্মদিনের কার্ড বানিয়েছেন।

কিছু সময় পর মন্দনা করিমি, রিশাভ, কিশওয়ার মার্চেন্ট ও প্রিন্স নারুলা ‘বিগ বস’ ঘরে স্বাগত জানান সল্লুকে। প্রতিযোগীরা তার জন্য গুপ্তধন খোঁজার গেম আয়োজন করে। তাকে সূত্র বলে দেওয়া হয়। এরপর দেখানো হয়েছে অনুষ্ঠানটিতে সালমানের পথচলার ভিডিওচিত্র। সবশেষে প্রতিযোগীরা কেক নিয়ে হাজির হন। তাদের সবাইকে যীশু খ্রিস্টের স্কেচ এঁকে উপহার দেন সালমান।

টুইটারে রোববার দিনভর শুভেচ্ছার বন্যায় ভেসেছেন সালমান। বলিউড অভিনেত্রী সোনম কাপুর, আমিশা প্যাটেল, উর্বশী রাউতেলা, নির্মাতা করণ জোহর, টেনিস তারকা সানিয়া মির্জা।

* স‍ালমানের জন্মদিন উপলক্ষে শাহরুখের ভিডিও বার্তা:


বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।