ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

বড়দের উপযোগী ছবিতে মিস কলম্বিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
বড়দের উপযোগী ছবিতে মিস কলম্বিয়া আরিয়াদনা গুতিয়েরেজ আরেভালো

মিস ইউনিভার্স মুকুটটা ভুল করে মাথায় উঠে গিয়েছিলো! ওই ভুলই সম্ভবত মিস কলম্বিয়া আরিয়াদনা গুতিয়েরেজ আরেভালোর জীবন পাল্টে দিলো। এমন অনাকাঙ্ক্ষিত ভুলের সুবাদে রাতারাতি বিখ্যাত বনে গেছেন তিনি।

ফলে তার কাছে আসতে থাকে নানান কাজের প্রস্তাব।

এর মধ্যে সবচেয়ে লোভনীয় হলো বড়দের উপযোগী ছবিতে কাজের সুযোগ। তা-ও ১০ লাখ মার্কিন ডলারের বিনিময়ে! বাংলাদেশি মুদ্রায় যা ৭ কোটি ৮২ লাখ ৫৮ হাজার টাকারও বেশি। তিনি প্রস্তাবটি গ্রহণ করবেন কি-না তা জানতে কৌতূহলের অন্ত ছিলো না। মজার ব্যাপার হলো- এটাকে দারুণ এক সুযোগ হিসেবেই দেখছেন মিস কলম্বিয়া। তাই সানন্দে কাজটি করতে রাজিও হয়ে গেছেন তিনি।

২১ বছর বয়সী কলম্বিয়ান সুন্দরী আরিয়াদনা গুতিয়েরেজ বলেছেন, ‘প্রস্তাবটি আনন্দের সঙ্গে নিয়েছি। পর্ন শিল্পে কাজ করাটা আমার ক্যারিয়ারের জন্য দারুণ সুযোগ। ’ জানা গেছে, সহশিল্পী পছন্দ থেকে শুরু করে কয়টি ছবিতে কাজ করতে চান, সব বিষয়ে সিদ্ধান্ত নিতে পারবেন গুতিয়েরেজ। এরই মধ্যে শুরু হয়েছে প্রথম ছবির দৃশ্যায়ন। এর নাম রাখা হয়েছে ‘টু গার্লস ওয়ান ক্রাউন’।

ভিভিড এন্টারটেইনমেন্টের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা স্টিভ হার্শ চিঠির মাধ্যমে প্রস্তাবটি দেন মিস ইউনিভার্সের প্রথম রানারআপকে। আরিয়াদনার দুর্ভাগ্যের সঙ্গে ১৯৮৪ সালের মিস আমেরিকা বিজয়ীনি ভ্যানেসা উইলয়ামসের সঙ্গে তুলনা করেছেন হার্শ। বিজয়ের পর নগ্ন ছবি প্রকাশ হওয়ায় তার কাছ থেকে মুকুট ফিরিয়ে নেওয়া হয়। তবে এতে বরং তার লাভই হয়েছে। তিনি এখন প্রভাবশালী অভিনেত্রী, গায়িকা ও লেখক।

বড়দের উপযোগী ছবিতে কাজ করে বিখ্যাত হয়েছেন এমন অনেকের কথা চিঠিতে উল্লেখ করেন হার্শ। তাদের মধ্যে উল্লেখযোগ্য পামেলা অ্যান্ডারসন, কিম কারদাশিয়ান, কেন্ড্রা উইলকিনসন। দেখা যাক, মিস কলম্বিয়া তাদের মতো বিখ্যাত হতে পারেন কি-না।

* কার মুকুট কার মাথায়

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।