ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

শুভর গায়ে ৪৫ পাউন্ড পোশাক, ৫ কিলো হেলমেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
শুভর গায়ে ৪৫ পাউন্ড পোশাক, ৫ কিলো হেলমেট আরিফিন শুভ/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘এই যে পোশাকটা দেখছেন, এর ওজন ৪৫ পাউন্ড। আর হেলমেটের ওজন ৫ কিলো।

এটা পরেন বোমা স্কোয়াডের পুলিশেরা। আমি পরেছিলাম ফটোশুটের জন্য। সত্যি বলতে, এর ওজন বইতে পারছিলাম না। দু’পাশ থেকে দু’জন আমার হাত ধরে রাখছিলেন। ফাঁকে ফাঁকে ফটোশুট হয়েছিলো’- কথাগুলো বলেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলের বলরুমে নতুন ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর মহরত অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন তিনি।

শুভ আরও বলেন, ‘এ ধরনের পোশাক পরে আমাকে শুটিংও করতে হবে। একবার ভেবে দেখেন যে, এই পোশাক পরে দিনের পর দিন দায়িত্ব পালন করছেন আমাদের পুলিশ ভাইয়েরা। জীবনের মায়া ত্যাগ করে তারা খাটছেন। এমন একটি চরিত্রে অভিনয় করতে পারছি ভেবে ভালো লাগছে। পাশাপাশি মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আমি গর্ববোধও করছি। ’

এটি হতে যাচ্ছে দেশের পুলিশদের ঘিরে প্রথম থ্রিলার। শুরু থেকে আলোচনায় এসেছে দীপংকর সেনগুপ্ত দীপনের ‘ঢাকা অ্যাটাক’। তাই মহরতেও ছিলো এলাহি কাণ্ড। শোবিজ অঙ্গনের শিল্পীদের পাশাপাশি এখানে হাজির ছিলেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুরুত্বপূর্ণ মানুষেরা। ছবিটিতে শুভর পাশাপাশি অভিনয় করছেন মাহিয়া মাহি, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, নওশাবা প্রমুখ।

এদিকে ‘ঢাকা অ্যাটাক’-এর একাধিক গান তৈরি করা হচ্ছে ভারতে। দেশের সাম্প্রতিক জনপ্রিয় একটি গান ছবিটিতে ব্যবহার করা হবে নতুনভাবে।

বাংলাদেশ সময় : ১২০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।