ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘আমি পুলিশ ভয় পাই!’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
‘আমি পুলিশ ভয় পাই!’ মাহিয়া মাহি/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের বলরুমে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় বিনোদন জগতের শিল্পীদের সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মিলনমেলা বসেছিলো। উপলক্ষ ‘ঢাকা অ্যাটাক’ ছবির মহরত।

র‌্যাব ও পুলিশের গুরুত্বপূর্ণ সদস্যরা এতে বক্তব্য রেখেছেন। দেশের চলচ্চিত্র নিয়ে তারা ব্যক্ত করেছেন মূল্যবান মতামত।

‘ঢাকা অ্যাটাক’-এর অভিনেত্রী মাহিয়া মাহি বক্তৃতায় বলেছেন, ‘পুলিশদের ঘিরে তৈরি হচ্ছে ছবিটি। সত্যি বলতে আমি পুলিশকে ভয় পাই! ছবিটিতে আমি সাংবাদিক চরিত্রে অভিনয় করছি। আমার ধারণা এটা অন্যান্য ছবির সাংবাদিক চরিত্রের মতো নয়। ’

মাহির পুলিশকে ভয় পাওয়ার বক্তব্যের প্রতি উত্তর মিলেছে একটু পরই। অনুষ্ঠানের দুই উপস্থাপিকার একজন ছিলেন পুলিশেরই লোক। তিনি মাহিকে আশ্বস্ত করেন এই বলে- ‘পুলিশ জনগণের বন্ধু। তাদের ভয় পাওয়ার কোনো কারণ নেই। ’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ‘ঢাকা অ্যাটাক’ ছবির কেক কেটে মহরত ঘোষণা করেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘পুলিশের ইতিবাচক ভাবমূর্তি তৈরিতে বিশেষায়িত এ রকম চলচ্চিত্র নিয়মিত হওয়া উচিত। ’

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার সানী সানোয়ারের গল্প ও চিত্রনাট্যে তৈরি হচ্ছে ছবিটি। অনুষ্ঠানে সানী ও দীপন সিনেমার গল্প, নির্মাণের প্রেক্ষাপট ও নির্মাণ কৌশল সম্পর্কে ধারণা দেন।

মহরতে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব ড. মো. মোজাম্মেল হক খান, সচিব মরতুজা আহমেদ। এ ছাড়া প্রধান পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন পুলিশের আইজিপি একেএম শহীদুল হক ও ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির আহ্বায়ক ডিবির জয়েন্ট কমিশনার মনিরুল ইসলাম।

পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেডের নিবেদনে ছবির নির্মাতা প্রতিষ্ঠান থ্রি হুইলারস লিমিটেড। প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। ছবিটিতে আরও অভিনয় করছেন আরিফিন শুভ, এবিএম সুমন, নওশাবা ও শতাব্দী ওয়াদুদ। তারাও ছিলেন মহরতে।

বাংলাদেশ সময় : ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।