ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন বছরে মৌসুমী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
নতুন বছরে মৌসুমী মৌসুমী/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘আশিকী’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। এর সুবাদে ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ৬২ ছবির ভিড়ে তার পর্দা উপস্থিতি ছিলো মাত্র কয়েক মিনিটের।

এদিক দিয়ে ভক্তদের নিরাশ হতে হয়েছে নিঃসন্দেহে।

নতুন বছর শুরু হচ্ছে একদিন পর। অনেকে মনে করছেন, ২০১৬ সাল মৌসুমীর জন্য উল্লেখযোগ্য হতে যাচ্ছে। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবির তালিকাও বলছে সেকথা।

বছরের তৃতীয় মাসে মুক্তি পাবে ‘মন জানে না মনের ঠিকানা’। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অাছেন মৌসুমী। এতে তার সহশিল্পী চিত্রনায়ক ফেরদৌস। ছবিটির পরিচালক মুশফিকুর রহিম গুলজার জানান, আগামী ৪ মার্চ মুক্তি পাবে এটি। ইমপ্রেস টেলিফিল্মের ছবিটির সঙ্গে আছে প্রযোজনা প্রতিষ্ঠান প্রিয়জন কথাচিত্র।

মৌসুমী ও ফেরদৌস ছাড়া এ ছবিতে আরও অভিনয় করেছেন রাজ্জাক, পরীমনি, তানভীর, শিরিন শীলা, সাজ্জাদ, আফজাল শরীফ, শহিদুল আলম সাচ্চু, শামস সুমন প্রমুখ।

ফেরদৌসের সঙ্গে আরও একবার দেখা যাবে মৌসুমীকে। দিলশাদুল হক শিমুল পরিচালিত ‘লিডার’ নামের ছবিটি মুক্তি পাবে বছরের শুরুর দিকে। ইতিমধ্যে প্রকাশিত টিজারে রাজনীতিবিদ চরিত্রে মৌসুমীর উপস্থিতি দর্শকের মনে আগ্রহ তৈরি করেছে। তিনি মনে করেন, ‘লিডার’ তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে। তাই ছবিটি নিয়ে আশাবাদী ব্যক্ত করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

নতুন বছরেই মুক্তি পাবে মৌসুমীর অন্য দুই ছবি ‘ভালোবাসবোই তো’ ও ‘রাত্রীর যাত্রী’। কমপক্ষে চার ছবি নিয়ে ২০১৬ সালে মৌসুমী কাটিয়ে উঠবেন ছবির খরা- জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রীকে ঘিরে এমনটাই প্রত্যাশা ভক্তদের।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।