ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

নাটক করতে আমেরিকায় চঞ্চল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
নাটক করতে আমেরিকায় চঞ্চল চঞ্চল চৌধুরী

নাটকে এ বছর চঞ্চল চৌধুরী খুব বেশি সময় দিতে পারেননি। ডুবে ছিলেন চলচ্চিত্রে, ‘আয়নাবাজি’তে।

ছবিটির দৃশ্যধারণ-ডাবিং শেষ। এখন মুক্তির দিনক্ষণের অপেক্ষায় বসে থাকা। চঞ্চল আবার তাই নাটককেন্দ্রিক সময় যাপন করছেন। ঘোরাঘুরিকেন্দ্রিকও বলা যায়। সে উদ্দেশ্য নিয়ে তিনি এখন যুক্তরাষ্ট্রে। অভিনয়-ঘোরাঘুরি দু’টোই হবে। তবে ক্যামেরার সামনে নয়, তিনি অভিনয় করবেন সরাসরি দর্শকদের সামনে। মঞ্চনাটকের মতো।

নতুন বছর উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক উডসাইডের কুইনস প্যালেসে আয়োজন করা হয়েছে ‘ড্রামা ও মিউজিক্যাল নাইট’। এখানে পারফর্ম করতেই চঞ্চলের মার্কিন মুলুকে পাড়ি জমানো। সেখানে ‘ভূতের স্বর্গ’ নাটকে অভিনয় করবেন তিনি। এটি বৃন্দাবন দাসের লেখা, নির্দেশনাও তারই। নাটকটিতে চঞ্চল ছাড়াও অভিনয় করবেন বৃন্দাবন দাস, ফজলুর রহমান বাবু, শাহনাজ খুশি। চঞ্চলের সঙ্গে তাই তারাও এখন যুক্তরাষ্ট্রে।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানটি হবে আগামী বছরের ৩ জানুয়ারি, স্থানীয় সময় সন্ধ্যা ৬টায়। বৃষ্টি মুৎসুদ্দী যাচ্ছেন গান গাইতে। যেহেতু এটা ‘ড্রামা ও মিউজিক্যাল নাইট’, তাই চঞ্চল চৌধুরী ও ফজলুর রহমান বাবুর গান গাওয়ার সম্ভাবনাও প্রবল। আয়োজক প্রতিষ্ঠান উৎসব ডটকমের পক্ষ থেকে জানা গেছে, ফ্যাশন শো এবং নাচও থাকছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।