ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

‘পিকে’ জুটি নিরামিষাশী, আবার ‘ফ্যাশন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
‘পিকে’ জুটি নিরামিষাশী, আবার ‘ফ্যাশন’

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

* প্রাণী অধিকার সংরক্ষণের সংগঠন পেটার (পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস) দৃষ্টিতে এ বছরের আকর্ষণীয় নিরামিষাশী নির্বাচিত হয়েছেন ‘পিকে’ জুটি আমির খান ও আনুশকা শর্মা। তাদের কাছে হেরেছেন নিরামিষভোজী অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, কঙ্গনা রনৌত, শহিদ কাপুর, আর. মাধবন ও ধানুষ।

* মধুর ভান্ডারকরের ‘ফ্যাশন’ ছবির দ্বিতীয় কিস্তি তৈরির প্রক্রিয়া শুরু হয়েছে। এবারেরটি হবে ত্রিভুজ প্রেমকেন্দ্রিক। আগামী বছর এর চিত্রায়ন শুরু হওয়ার কথা। ২০০৮ সালে মূল ছবিতে অনবদ্য অভিনয় করে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে প্রিয়াঙ্কা চোপড়া সেরা অভিনেত্রী আর সেরা পার্শ্ব-অভিনেত্রী হন কঙ্গনা রনৌত।

* বাপ্পি লাহিড়ীর সুর-সংগীতে গাইবেন মার্কিন গায়ক অ্যাকন। আগামী বছরের মে মাসে এর রেকর্ডিং হবে। এটি ব্যবহার হবে একটি ছবিতে। এর আগে শাহরুখ খানের ‘রা.ওয়ান’ ছবিতে ‘ছাম্মাক ছাল্লো’ গান গেয়েছিলেন অ্যাকন। সম্প্রতি র‌্যাপার স্নুপ ডগকে দিয়ে একটি গান গাইছেন বাপ্পি।

* বিখ্যাত চলচ্চিত্রকার ক্রিস্টোফার নোলানের নতুন ছবির নাম রাখা হয়েছে ‘ডানকার্ক’। এর বিষয়বস্তু ১৯৪০ সালে দ্বিতীয় বিশ্বযুদ্ধের অপারেশন ডাইনামো। দৃশ্যধারণ শুরু হবে আগামী বছরের মে মাসে। এটি মুক্তি পাবে ২০১৭ সালের ২১ জুলাই।

* বলিউড নির্মাতা রামগোপাল ভার্মার নতুন ছবি ‘কিলিং বীরাপ্পন’-এ বনদস্যু নিয়ে ভুল তথ্য উপস্থাপনের অভিযোগ উঠেছে। তাই এর মুক্তির ওপর নিষেধাজ্ঞা আরোপের আবেদন জানানো হয়েছে মাদ্রাজ উচ্চ আদালতে। ২০০৪ সালে বীরাপ্পনকে হত্যার ঘটনাই ছবিটির বিষয়বস্তু।
 
* চলতি বছরের সবচেয়ে পাইরেটেড ছবি ক্রিস্টোফার নোলান পরিচালিত  ‘ইন্টারস্টেলার’। যদিও এটি মুক্তি পেয়েছে ২০১৪ সালে। ৪ কোটি ৬৮ লাখ বার অবৈধভাবে ডাউনলোড করা হয়েছে এই ছবি। এ ছাড়া ‘ফিউরিয়াস সেভেন’ ৪ কোটি ৪৮ লাখ বার, ‘অ্যাভেঞ্জার্স: এজ অব আলট্রন’ (৪ কোটি ১৬ লাখ বার) ও ‘জুরাসিক ওয়ার্ল্ড’ ৩ কোটি ৬৯ লাখ বার ডাউনলোড হয়েছে চুরি পন্থায়।

* ক্যাটরিনা কাইফ ও আদিত্য রয় কাপুর জুটির ছবি ‘ফিতুর’-এর প্রথম পোস্টার প্রকাশিত হলো। অভিষেক কাপুর পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ১২ ফেব্রুয়ারি।

* বলিউড সুপারস্টার সালমান খান ৫০তম জন্মদিনে অনলাইন কেনাকাটার নতুন একটি পোর্টাল চালু করেছেন। এর নাম খানমার্কেটঅনলাইন ডটকম। এ কারণে আপত্তি তুলেছে খান মার্কেট ট্রেডার্স অ্যাসোসিয়েশন। তারা দিল্লি উচ্চ আদালতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ৬৫ বছর পুরনো মার্কেটটিতে ১৫০টি দোকান ও ৩৫টি রেস্তোরাঁ আছে।

বাংলাদেশ সময় : ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।