ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকায় আবৃত্তি উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
ঢাকায় আবৃত্তি উৎসব

বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ দীর্ঘ পথচলায় বিভিন্ন বিষয়ভিত্তিক প্রযোজনা, একক,  দ্বৈত ও কর্মশালার আয়োজন করে থাকে। এর ধারাবাহিকতায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সহযোগিতায় বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) শুরু হচ্ছে তিন দিনের ঢাকা মহানগর ও ঢাকা অঞ্চলের অঞ্চলভিত্তিক আবৃত্তি উৎসব ও কর্মশালা।

এদিন বিকেল ৪টায় সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় সঙ্গীত, নৃত্যকলা ও আবৃত্তি মিলনায়তনে এ উৎসবের উদ্বোধন করবেন বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি থাকবেন শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকী এবং বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মো. আহ্কাম উল্লাহ্। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী আরিফ।

তিনদিনের এ আয়োজনে ঢাকা মহানগরের ৩০টি আবৃত্তি সংগঠনের পাশাপাশি ঢাকা বিভাগের সাতটি জেলার ১৩টি সংগঠন অংশ নিচ্ছে। কর্মশালার পাশাপাশি উৎসবে প্রতিদিন থাকছে একক ও দলীয় আবৃত্তি পরিবেশনা। সবার জন্য উন্মুক্ত।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।