ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিন্দু দিয়ে বছর শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
বিন্দু দিয়ে বছর শুরু বিন্দু

আফসান আরা বিন্দুর কোনো খবর নেই অনেকদিন হলো। গত বছরের অক্টোবরে বিয়ে করে সেই যে তিনি ডুব দিলেন সংসারে, অভিনয়ের পথ একেবারেই মাড়াননি তার পর থেকে।

অবশ্য বিয়েরও বছরখানিক আগে থেকে তিনি অভিনয় ছেড়েছিলেন। শিগগিরই ফিরবেন- সেটাও ঘোর অনিশ্চিত। তবে ক্যামেরার সামনে না থাকলে কী হবে, মাঝে মধ্যে পর্দায় দেখা মিলছে তার।

কীভাবে? আগে যে নাটকগুলোতে অভিনয় করেছিলেন তিনি, তার মধ্যে যেগুলো প্রচার হয়নি; সেখান থেকেই দু’একটা প্রচার হচ্ছে বিভিন্ন সময়ে। নতুন বছরটি শুরু হচ্ছে এমন একটি কাজ দিয়েই।

নতুন বছরের প্রথম দিনেই চ্যানেল আইয়ের পর্দায় বিন্দুর দেখা মিলবে। এদিন বিকেল সাড়ে ৫টায় থাকছে বিন্দু অভিনীত টেলিছবি ‘পৃথিবীর পথে’। চিত্রনাট্য ও পরিচালনা সুমন ধরের। তিনি বাংলানিউজকে জানাচ্ছিলেন, ‘বেশ আগে কাজটি করেছিলাম। কিন্তু এতোদিন বিভিন্ন কারণে প্রচার হয়নি। ’

‘পৃথিবীর পথে’ টেলিছবিতে বিন্দু সদরঘাটের এক যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছেন। আছেন আরও আজাদ আবুল কালাম, পরেশ আচার্য, রানী সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।