ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘হাফ গার্লফ্রেন্ড’ শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
‘হাফ গার্লফ্রেন্ড’ শ্রদ্ধা শ্রদ্ধা কাপুর

বলিউডের নতুন প্রজন্মের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম শোনা গিয়েছিলো, অবশেষে হাফ গার্লফ্রেন্ড চূড়ান্ত হলেন শ্রদ্ধা কাপুর। মোহিত সুরির পরিচালনায় এ চরিত্রে অভিনয় করবেন তিনি।

চেতন ভগতের ‘হাফ গার্লফ্রেন্ড’ উপন্যাস অবলম্বনে সাজানো হয়েছে এর চিত্রনাট্য।

‘হাফ গার্লফ্রেন্ড’ হিসেবে ক্যাটরিনা কাইফ, পরিণীতি চোপড়া, কৃতি শ্যাননের নাম শোনা গেছে বেশি। এ ছাড়া মাধব চরিত্রে সুশান্ত সিং রাজপুতকে নেওয়ার কথা থাকলেও তার সময় ফাঁকা নেই। এরপর প্রস্তাব দেওয়া হয় অর্জুন কাপুরকে। চেতনের ‘টু স্টেটস’ অবলম্বনে নির্মিত ছবিতে কাজ করার অভিজ্ঞতা আছে তার।

গল্পটা বিহারী তরুণ মাধব ঝাকে ঘিরে। দিল্লির উচ্চবিত্ত মেয়ে রিয়ার প্রেমে পড়ে সে। কিন্তু বিয়েতে বিশ্বাসী নয় মেয়েটি। এতে তুলে ধরা হয়েছে শ্রেণীবৈষম্যের বেলায় ইংরেজি ভাষা কীভাবে অর্থবহ হয়ে ওঠে।

২০১৪ সালের ১ অক্টোবর উপন্যাসটি বাজারে আসে। তার আগেই ছবি তৈরির জন্য এর স্বত্ত্ব কিনে নেওয়া হয়। লেখক চেতন ভগতের সঙ্গে ‘হাফ গার্লফ্রেন্ড’ যৌথভাবে প্রযোজনা করছে একতা কাপুরের বালাজি মোশন পিকচার্স। বিহার থেকে শুরু করে দিল্লি আর নিউইয়র্কেও হবে দৃশ্যধারণ।

মোহিতের পরিচালনায় এর আগে ‘আশিকি টু’ ও ‘এক ভিলেন’ ছবিতে অভিনয় করেন শ্রদ্ধা। সাহিত্য অবলম্বনে এটি হবে শ্রদ্ধার দ্বিতীয় ছবি। এর আগে উইলিয়াম শেক্সপিয়রের ‘হ্যামলেট’-এর ছায়া নিয়ে বিশাল ভরদ্বাজের ‘হায়দার’-এ কাজ করেছেন তিনি।  

এদিকে এ বছর শ্রদ্ধার হাতে আছে আরও কয়েকটি ছবি। এর মধ্যে ‘বাঘি’তে টাইগার শ্রফ, ‘রক অন টু’ ছবিতে ফারহান আখতার ও অর্জুন রামপাল এবং তামিল ছবি ‘ও কাদাল কানমানি’র রিমেকে তাকে দেখা যাবে ‘আশিকি টু’র সহশিল্পী আদিত্য রয় কাপুরকে।   

বাংলাদেশ সময় : ১৬০১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।