ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ফ্রিডার কারণে মনোক্ষুণ্ন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
ফ্রিডার কারণে মনোক্ষুণ্ন প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া ও ফ্রিডা পিন্টো

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউড অভিনেত্রী ফ্রিডা পিন্টোর মনোমালিন্য হয়েছে। সম্প্রতি ওয়াশিংটনে আন্তর্জাতিক একটি অনুষ্ঠান আলোকিত করেন দু’জনই।

কিন্তু সেখানে গিয়ে আয়োজকদের ওপর হতাশা দেখা গেছে প্রিয়াঙ্কার চোখে-মুখে।

আমন্ত্রণপত্রে প্রিয়াঙ্কার ওপরে ছিলো ফ্রিডার নাম। শুধু এটাই নয়, ফ্রিডাকে মূল সঞ্চালক আর প্রিয়াঙ্কাকে সহ-সঞ্চালক উল্লেখ করা হয় অনুষ্ঠানে। এ কারণেই মূলত ক্ষেপেছেন ৩৩ বছর বয়সী প্রিয়াঙ্কা।

মুম্বাই মিরর এক প্রতিবেদনে জানিয়েছে, নিজের অসন্তুষ্টি নিয়ে আয়োজকদের সঙ্গে কথাও বলেন প্রিয়াঙ্কা। কিন্তু উল্টো তাকে আরও বেশি হতাশা নিয়ে ফিরতে হয়েছে। কারণ আয়োজকরা মন্তব্য করেন, যুক্তরাষ্ট্রে তার ৩১ বছর বয়সী ফ্রিডা অনেক বড় তারকা।

‘স্লামডগ মিলিয়নিয়ার’ (২০০৮) ছবির সুবাদে রাতারাতি তারকা বনে গেছেন ফ্রিডা। এরপর উডি অ্যালেনের ‘ইউ উইল মিট অ্যা টল ডার্ক স্ট্রেঞ্জার’ (২০১০), জুলিয়ান শ্নাবেলের ‘মাইরাল’ (২০১০), ‘রাইজ অব দ্য প্লানেট অব দ্য এপস’ (২০১১), ‘তৃষ্ণা’ (২০১১), ‘ইমমর্টালস’ (২০১১), ‘ডেজার্ট ড্যান্সার’ (২০১৪)।

এ বছর মুক্তি পাবে ফ্রিডা অভিনীত টেরেন্স ম্যালিকের ‘নাইট অব কাপস’ (ক্রিশ্চিয়ান বেল, নাটালি পোর্টম্যান), ‘ব্লান্ট ফোর্স ট্রাউমা’ (মিকি রোর্কি)। এ ছাড়া তিনি কণ্ঠ দিচ্ছেন ‘জঙ্গল বুক: অরিজিন্স’ অ্যানিমেটেড ছবিতে।

অন্যদিকে গত বছর ‘কুয়ান্টিকো’র মাধ্যমে মার্কিন টিভি সিরিজে অভিষেক হয়েছে প্রিয়াঙ্কার। তার আগে পিটবুলের সঙ্গে ‘এক্সোটিক’ গান গেয়ে আন্তর্জাতিক অঙ্গনে পরিচিতি পেয়েছেন তিনি।

বাংলাদেশ সময় : ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৬
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।