ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রুনার সঙ্গে হঠাৎ কুমার শানু!

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
রুনার সঙ্গে হঠাৎ কুমার শানু! রুনা লায়লা ও কুমার শানু

কলকাতায় গত ৩০ ডিসেম্বর এক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে পরদিন ঢাকায় ফিরছিলেন রুনা লায়লা। বিমানবন্দরে হঠাৎ তার সঙ্গে কুমার শানুর দেখা! তিনিও আসছিলেন ঢাকায়, নারায়ণগঞ্জে ক্লাবে গাইতে।

কুশল বিনিময়ের পর তারা ফিরে গেলেন সোনালি অতীতে।
 
বহু বছর আগে সাউন্ডটেক থেকে প্রকাশিত একটি অ্যালবামে একসঙ্গে গেয়েছিলেন রুনা ও কুমার শানু। পুরো অ্যালবামের সংগীত পরিচালনা করেন বাপ্পি লাহিড়ী। এ অ্যালবামে তাদের দু’জনের গাওয়া জনপ্রিয় গানের তালিকায় রয়েছে ‘ভিজে শাড়ি পরে’, ‘তোমাকে চাই’, ‘ঝরণা তুমি ঘূর্ণি তুমি’, ‘তোমায় যদি না পাই’, ‘দেখে যাও’ উল্লেখযোগ্য।  

রুনা বাংলানিউজকে বললেন, ‘গত বছর কলকাতায় এক অনুষ্ঠানে আমাদের দেখা হয়েছিলো। তিনি এমনিতেই আমার খুব প্রশংসা করেন। বিমানবন্দরে আমরা কিছুক্ষণ গল্প করলাম। আমাদের একসঙ্গে গাওয়া গানের রেকর্ডিংয়ের স্মৃতি মনে পড়লো। তিনি ঢাকায় আসছেন জেনে ভালো লেগেছে, তাকে আমার বাসায় আসার দাওয়াতও দিলাম। ’
 
কুমার শানু নেমন্তন্ন রক্ষা করেছেন। রাজধানীর মোহাম্মদপুরে রুনার ‘ড্রিম’ বাড়িতে বেড়াতে গিয়েছিলেন শুক্রবার (১ জানুয়ারি)। এখানে রুনার ভাই সৈয়দ আলি মুরাদ আর তার স্ত্রী শাকিলা মুরাদও ছিলেন। সবাই মিলে একসঙ্গে খেয়েছেন, গল্প করেছেন।
 
রুনা লায়লা ও কুমার শানুর গাওয়া কয়েকটি গানের অডিও

* ‘দেখে যাও’

 
* ‘তোমায় যদি না পাই’

 
* ‘ভিজে শাড়ি পরে’

 
* ‘তোমাকে চাই’

 
* ‘ঝরণা তুমি ঘূর্ণি তুমি’

 
বাংলাদেশ সময় : ০০০২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad