ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নিপুনের নতুন মিশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
নিপুনের নতুন মিশন নিপুন / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাধারণ মানুষের মতো তারকাশিল্পীদেরও অনেক শখ থাকে। অনেকেই সময়ের অভাবে সেসব শখ পূরণ করতে পারেন না।

আবার কেউ কেউ দ্বিতীয় পেশা হিসেবে ব্যবসাকে বেছে নেন। এবার এই তালিকায় যুক্ত হচ্ছেন চিত্রনায়িকা নিপুন। এটা তার নতুন মিশন। শুধু অভিনেত্রী নন, এখন থেকে নিপুন ব্যবসায়ীও।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রী জানান, রাজধানীর বনানীতে সাড়ে চার হাজার বর্গফুট আয়তনের জায়গা নিয়ে নারীদের সৌন্দর্যচর্চার একটি প্রতিষ্ঠান চালু করেছেন তিনি। ৪ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে নিপুণের এই প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করছে। এর নাম ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’।

এ প্রসঙ্গে নিপুণ বলেন, ‘বিভিন্ন দেশ ঘুরে বুঝেছি সৌন্দর্যের ব্যাপারে মানুষ অনেক সচেতন। আমাদের দেশে সচেতনতা থাকলেও সৌন্দর্যচর্চার সব ধরনের সেবা তারা চাইলেও ঠিকমতো পান না। আমি নিজেই এর ভুক্তভোগী। এ অবস্থা থেকে উত্তোরণে আমি চেষ্টা করছি। ’

নিপুণের সৌন্দর্যচর্চার প্রতিষ্ঠানটিতে রক্ষা করে হবে আন্তর্জাতিক মান। তিনি জানান, গ্রাহকদের উন্নত সেবা নিশ্চিত করতে সেখানে থাইল্যান্ডের ৫ জন বিশেষজ্ঞ রূপ-সজ্জাশিল্পী থাকবেন। তাদের সঙ্গে থাকবেন নিপুনও।

বাংলাদেশ সময় : ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।