ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কারিনা-অর্জুন রসায়নের প্রথম স্থিরচিত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
কারিনা-অর্জুন রসায়নের প্রথম স্থিরচিত্র

থেমে থাকা রেলগাড়িতে হেলান দিয়ে দাঁড়িয়ে অর্জুন কাপুর। তার বাহুডোরে  কারিনা কাপুর খান।

দু’জন দু’জনের দিকে তাকিয়ে আছেন অপলক দৃষ্টিতে। এই স্থিরচিত্র নিয়ে এখন বলিউডে যতো আলোচনা।

এতোদিন শুধু শোনা গেছে কারিনা-অর্জুনের প্রথমবার জুটি বাঁধার খবর। এবার প্রকাশ্যে এলো তাদের রসায়ন। ৩৫ বছর বয়সী কারিনার চেয়ে অর্জুন পাঁচ বছরের ছোট। এজন্য কৌতূহল একটু বেশি।

স্থিরচিত্রটি পোস্ট করে ইনস্টাগ্রামে অর্জুন লিখেছেন, “নতুন বছরের শুরুটা ভালোই হলো বলবো। কিয়া ও কবিরের প্রেম শুরু। কি অ্যান্ড কা’ শিগগিরই আসছে। ” একই ছবি টুইটারে উঠিয়ে তিনি বলেন, ‘নতুন বছরের শুরুটা হলো নিজেকে চমকে দিয়ে। কিয়া ও কবিরের প্রেম শুরু। এবারের গ্রীষ্মে আমরা সবার মুখে হাসি এনে দেবো। ’

‘পা’, ‘চিনি কম’, ‘শামিতাভ’খ্যাত আর. বালকি পরিচালিত ‘কি অ্যান্ড কা’র দৃশ্য এটি। হিন্দিতে ‘লাড়কি’র (মেয়ে) ‘কি’ আর ‘লাড়কা’র (ছেলে) ‘কা’ নিয়ে রাখা হয়েছে ছবিটির নাম।

দিল্লির প্রেক্ষাপটে ছবিটির গল্প এক দম্পতিকে ঘিরে। এতে ঘরজামাই কবির চরিত্রে অভিনয় করেছেন অর্জুন। তার উচ্চাভিলাষী স্ত্রী কিয়ার ভূমিকায় দেখা যাবে কারিনাকে। এতে বিশেষ দুটি চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন দম্পতি। ছবিটি মুক্তি পাবে আগামী ১ এপ্রিল।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।