ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘সুলতান’ ছবিতে সালমানের সঙ্গে আনুশকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
‘সুলতান’ ছবিতে সালমানের সঙ্গে আনুশকা সালমান খান ও আনুশকা শর্মা

কতো নাটকীয়তাই না হলো। কতো নায়িকার নামই না শোনা গেলো।

শেষ পর্যন্ত নায়িকা ছাড়াই সালমান খানের ‘সুলতান’ ছবির দৃশ্যধারণ শুরু হয়। তার সঙ্গে এতে কে জুটি বাঁধবেন তা নিয়ে কৌতূহলের কমতি ছিলো না। অবশেষে সব সাসপেন্সের ইতি ঘটলো। ছবিটির জন্য চূড়ান্ত হলেন আনুশকা শর্মা। শুক্রবার (৮ জানুয়ারি) এ ঘোষণা দেওয়া হয়।
 
যশরাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘সুলতান’। এ প্রতিষ্ঠানের ‘রব নে বানা দি জোড়ি’র (শাহরুখ খান) মাধ্যমে বলিউডে পথচলা শুরু হয় আনুশকার। এরপর থেকে যশরাজের নিয়মিত নায়িকা হয়ে ওঠেন তিনি। এর আগে আমির খান (পিকে) ও শাহরুখ খানের সঙ্গে কাজ করলেও সালমানের নায়িকা হিসেবে এবারই প্রথম পর্দায় আসবেন ২৭ বছর বয়সী এই অভিনেত্রী। এর মধ্য দিয়ে তিন খানের সঙ্গেই কাজ করা বলিউডের সমসাময়িক অভিনেত্রী হিসেবে কারিনা কাপুর খান ও ক্যাটরিনা কাইফের পাশে লেখা হচ্ছে তার নাম।
 
এদিকে যশরাজ ফিল্মসের সঙ্গে সালমান এর আগে ‘এক থা টাইগার’ ছবিতে কাজ করেছিলেন। সেটি কবির খান পরিচালনা করলেও ‘সুলতান’-এর পরিচালক আলি আব্বাস জাফর।
 
এক কুস্তিগীরকে ঘিরেই ‘সুলতান’-এর গল্প। ২০১৬ সালের সবচেয়ে বড় বাজেটের ছবির মধ্যে অন্যতম ভাবা হচ্ছে এটাকে। ছবিটি মুক্তি পাবে আগামী ঈদে। একই দিন শাহরুখের ‘রায়ীস’ও মুক্তি পাওয়ার কথা।
 
বাংলাদেশ সময় : ০৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।