ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাংলাদেশি ছবিতে গাইলেন অরিজিৎ সিং

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
বাংলাদেশি ছবিতে গাইলেন অরিজিৎ সিং অরিজিৎ সিং/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কয়েকদিন আগেই দৃশ্যধারণ শুরু হয়েছে ‘ঢাকা অ্যাটাক’-এর। জমকালো আয়োজনে মহরত হয়েছে এর আগে।

আরিফিন শুভ ও মাহিয়া মাহি আবার এক হচ্ছেন। সেটি তো অবশ্যই আলোচিত খবর হিসেবে চলচ্চিত্রপাড়ায় ঘুরে বেড়িয়েছে অনেকদিন। তবে খবর আরও আছে।

ছবির দৃশ্যধারণ শুরু করার কয়েকদিনের মাথায় এসে রীতিমতো বোমা ফাটালেন ‘ঢাকা অ্যাটাক’-এর পরিচালক দীপংকর দীপন। জানিয়ে দিলেন, ‘আমার ছবিতে গান গেয়েছেন অরিজিৎ সিং। ’

বলিউডের এ সুপারস্টার এই প্রথম কোনো বাংলাদেশি ছবির গানে কণ্ঠ দিলেন। তবে এ সংবাদকে ঘিরে ‘প্রথম’ আরও রয়েছে। কলকাতার জনপ্রিয় ব্যান্ড চন্দ্রবিন্দুর অনিন্দ্য চট্টোপাধ্যায়ও জড়িয়ে গেছেন ‘ঢাকা অ্যাটাক’-এ। না, তিনি গাননি। তবে গান লিখেছেন এ ছবির জন্য। ‘চুপচাপ’ শিরোনামের ওই রোমান্টিক গানটিই গেয়েছেন অরিজিৎ সিং।

বাংলাদেশের কোনো ছবির জন্য এই প্রথম গান লিখলেন- বিষয়টি নিয়ে খুবই উৎফুল্ল অনিন্দ্য। বলছিলেন, ‘অরিন্দম আমাকে একটি রোমান্টিক গান লিখতে বলেছিলো। তখনও একেবারেই কিছু জানতাম না। পরবর্তীতে এসে জানলাম এটা বাংলাদেশি সিনেমার জন্য। অরিজিৎ আমার প্রিয় শিল্পীদের মধ্যে একজন, তার জন্য লিখতে পেরে সত্যিই খুব আনন্দিত। ’

ওহ, এ ছবির সঙ্গে অরিন্দম চট্টোপাধ্যায়ের যোগসাজশই তো খোলাসা করা হলো না এখনও! অরিজিৎ সিংয়ের গাওয়া এ গানটির সংগীতায়োজন করেছেন তিনি। শুধু এটি নয়, তার সংগীতায়োজনে ছবিতে থাকবে আরও একটি গান। প্রসেন লিখেছেন সেটি। তবে ওই গানটি কে গাইবে, তা এখনও চূড়ান্ত হয়নি।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।