ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কবে হবো পরিচালক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
কবে হবো পরিচালক! ক্রিস্টেন স্টুয়ার্ট

ক্যামেরার পেছনে যেতে প্রস্তুত ‘টোয়াইলাইট’ তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট। পরিচালনায় অভিনয়ের চেয়েও ভালো করবেন বলে আত্মবিশ্বাস তার।

খবর পিপল ম্যাগাজিনের।
 
২৫ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘সত্যিই আমি এখন পরিচালক হতে চাই। একই বৃত্তে অনেক মানুষকে রেলগাড়ির মতো সমান্তরালভাবে কাজে লাগাতে করতে পারবো বলে মনে হচ্ছে। পরিচালক হতে আমার আর তর সইছে না!’
 
তবে ক্রিস্টেন কি ধরনের ছবি বানাতে চান তা পরিস্কার করে জানাননি। তবে আর যা-ই হোক মৃত্যুর মুখে পড়ার মতো বিষয় বেছে নেবেন না তিনি। ‘পার্সোনাল শপার’ ছবিতে কাজ করতে গিয়ে তার এই অভিজ্ঞতা হয়েছে।
 
ক্রিস্টেন বলেছেন, ‘সত্যিকার অর্থেই মৃত্যুর খুব কাছে চলে গিয়েছিলাম! আর কোনো ছবিতে কাজ করতে গিয়ে এমন হয়নি। দিনে ১৬ ঘণ্টা আর সপ্তাহে ছয়দিন দৌড়ের ওপর ছিলাম প্যারিসে। দম ফেলারও ফুরসত ছিলো না। ’
 
অলিভিয়ার অ্যাসেয়াস পরিচালিত ‘পার্সোনাল শপার’ তৈরি হয়েছে প্যারিসে ফ্যাশন আন্ডারওয়ার্ল্ডের এক ভৌতিক গল্পকে ঘিরে। আগামী মে মাসে ৬৯তম কান চলচ্চিত্র উৎসবে এর প্রিমিয়ার হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।