ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তাহাদের পুনর্মিলন, ভক্তদের নস্টালজিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
তাহাদের পুনর্মিলন, ভক্তদের নস্টালজিয়া লিওনার্ডো ডিক্যাপ্রিও ও কেট উইন্সলেট

হলিউডের দুই বিখ্যাত তারকা লিওনার্ডো ডিক্যাপ্রিও ও কেট উইন্সলেট দেখা হতেই একে অপরকে জড়িয়ে ধরলেন। তাদের মুখের চওড়া হাসি জানান দিচ্ছিলো বন্ধুত্বের বার্তা।

তাদের পাল্টাপাল্টি অভিনন্দন জানানোর দৃশ্য দেখে ভক্তরা যেন চড়লেন ‘টাইটানিক’ জাহাজে! দু’জনের পুনর্মিলন ভক্তদের উপহার দিলো মধুর নস্টালজিয়া।

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের ৭৩তম আসরে পুরস্কার জিতেছেন ‘টাইটানিক’ জুটি। ‘দ্য রেভিন্যান্ট’ ছবির জন্য ডিক্যাপ্রিও সেরা অভিনেতা (ড্রামা) আর ‘স্টিভ জবস’-এ দারুণ অভিনয়ের সুবাদে সেরা পার্শ্ব-অভিনেত্রী (মিউজিক্যাল/কমেডি) হয়েছেন উইন্সলেট। গত ১০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলটন হোটেলে হলিউড ফরেন প্রেস অ্যাসোসিয়েশনের এই বার্ষিক আসর বসেছিলো।

অনুষ্ঠানে নীল রঙা গাউনে সবার নজর কেড়ে নেন ৪০ বছর বয়সী কেট। তার এক বছরের বড় ডিক্যাপ্রিওকে কালো স্যুট ও বো-টাইয়ে লাগছিলো ছিমছাম। তাদেরকে বলা হয় বিশ্বব্যাপী রূপালি পর্দার সবচেয়ে প্রিয় জুটির মধ্যে অন্যতম। বাস্তবে তারা ঘনিষ্ঠ বন্ধু।

১৯৯৭ সালে মুক্তি পায় জেমস ক্যামেরনের ইতিহাস গড়া ছবি ‘টাইটানিক’। এতে দরিদ্র তরুণ জ্যাক চরিত্রে ডিক্যাপ্রিও আর উচ্চবিত্ত পরিবারের মেয়ে রোজের ভূমিকায় অভিনয় করেন উইন্সলেট। ৭০তম অস্কারে এটি ১১টি বিভাগে পুরস্কার জেতে। কিন্তু তাদের কপালে তা জোটেনি। এমনকি ৫৫তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস থেকেও এ জুটি ফিরেছিলেন শুন্য হাতে।

তবে এ বছরের গোল্ডেন গ্লোবসে দু’জনেরই পুরস্কার পাওয়াটা ভক্তদের কাছে বিশেষ ব্যাপার। আশা করা হচ্ছে, আগামী মাসে ৮৮তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস তথা অস্কারেও শেষ হাসি হাসবেন তারা।

‘টাইটানিক’ ছাড়া আর একটি মাত্র ছবিতে একসঙ্গে অভিনয় করেন ডিক্যাপ্রিও-উইন্সলেট। এটি হলো ‘রিভোল্যুশনারি রোড’ (২০০৮)।

বাংলাদেশ সময় : ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।