ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘দাগ’ দেবেন মিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
‘দাগ’ দেবেন মিম বিদ্যা সিনহা সাহা মিম/ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলাম’- ফেসবুক ইনবক্সে জানালেন বিদ্যা সিনহা সাহা মিম। এবার দর্শকদের মনে ‘দাগ’ দেবেন! তার নতুন ছবির নামই যে ‘দাগ’।

আগামী মাসের প্রথম সপ্তাহ শেষেই সিলেটের বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণ শুরু হবে। পরিচালনা করবেন তারেক শিকদার।

গল্পে মিমের চরিত্রের নাম সোহানা। মেয়েটির পরিচয় চিত্রশিল্পী। তার আঁকা একটি ছবি বিদেশে বসে দেখে মুগ্ধ হয়ে যায় গল্পের নায়ক। সে চিত্রকর্মের শিল্পীর সঙ্গে দেখা করতে দেশে চলে আসে। এভাবে কাহিনী এগোয়।

ছবির নাম ‘দাগ’ কেনো? উত্তরে মিম বাংলানিউজকে জানালেন, সোহানার সঙ্গে ছেলেটির প্রথম যেদিন দেখা হবে, গালে দাগ লেগে থাকে। আর মেয়েটির জীবনে অনেক কষ্ট। সেজন্যই এ নাম বেছে নেওয়া।

এতে মিমের নায়ক বাপ্পি চৌধুরী। এর আগে ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। এটি মুক্তি পাবে আগামী মাসেই। এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত এ ছবির একাধিক গানের ভিডিওতে তাদের রসায়ন আলোচনা তৈরি করেছে।

এটি মিমের নয় নম্বর ছবি। এ পর্যন্ত মুক্তি পেয়েছে হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ দিয়ে শুরু, এরপর জাকির হোসেন রাজুর ‘আমার প্রাণের প্রিয়া’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’, খালিদ মাহমুদ মিঠুর ‘জোনাকির আলো’, তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ ও রাজা চন্দর ‘ব্ল্যাক। ‘সুইটহার্ট’ ছাড়া মুক্তির অপেক্ষায় থাকা অন্য ছবিটি হলো তানিয়া আহমেদ পরিচালিত ‘আকাশে বাতাসে রটিয়ে দিলাম’।  

বাংলাদেশ সময় : ০২১৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।