ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১৮ ডিসেম্বর সিজেএফবি পারফর্ম্যান্স অ্যাওয়ার্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
১৮ ডিসেম্বর সিজেএফবি পারফর্ম্যান্স অ্যাওয়ার্ড

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশায় আগামী ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ডের ১৬তম আসর।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশায় আগামী ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে সিজেএফবি পারফর্ম্যান্স অ্যাওয়ার্ডের ১৬তম আসর। এর আয়োজন করেছে দেশের বিনোদন সাংবাদিকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি)।

সিজেএফবির সভাপতি এনাম সরকার ও সাধারণ সম্পাদক তামিম হাসান জানান, প্রতিবারের মতো ২০১৫ সালে চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীতে সেরাদের দেওয়া হবে এই পুরস্কার।

এ ছাড়া বিশিষ্ট একজন পাবেন আজীবন সম্মাননা পুরস্কার। শিগগিরই তার নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছে সংগঠনটি। পুরস্কার বিতরণের পাশাপাশি থাকবে তারকাদের পরিবেশনা।

অনুষ্ঠানের প্রধান অতিথি থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। বিশেষ অতিথি এ অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক গ্লোব সফট ড্রিংঙ্কস লিমিটেডের চেয়ারম্যান হারুনুর রশীদ, এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান, অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।