ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোবাইল অ্যাপেও বাপ্পি-মিমের ‘আমি তোমার হতে চাই’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
মোবাইল অ্যাপেও বাপ্পি-মিমের ‘আমি তোমার হতে চাই’ ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম জুটির দ্বিতীয় ছবি ‘আমি তোমার হতে চাই’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী ১৬ ডিসেম্বর।

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম জুটির দ্বিতীয় ছবি ‘আমি তোমার হতে চাই’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী ১৬ ডিসেম্বর। এর এক সপ্তাহ পর থেকে সিনেম্যাটিক নামের একটি মোবাইল অ্যাপে দেখা যাবে এটি।



বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে ঢাকা ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস। মোবাইল অ্যাপে ছবি মুক্তি প্রসঙ্গে ছবিটির পরিচালক অনন্য মামুন বললেন, ‘এর মাধ্যমে পাইরেসি এড়ানো যেতে পারে। আর আমাদের এই উদ্যোগ সফল হলে শুধু অ্যাপ থেকেই ৭০ ভাগ লগ্নি উঠে আসবে। সাবস্ক্রাইব করে দর্শকরা ঘরে বসে কিংবা যে কোনো স্থানে ছবিটি উপভোগের সুযোগ পাবেন। ’
 
‘আমি তোমার হতে চাই’ ছবির প্রধান নায়ক বাপ্পির সংলাপগুলো ডাবিং করানো হয়েছে আরজে ইভানকে দিয়ে। এ কারণে কিছুদিন আগে নির্মাতাদের বিরুদ্ধে মামলা ঠুকে দেন বাপ্পি। কিন্তু তার প্রচেষ্টা সফল হয়নি। সংবাদ সম্মেলনে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘যা হয় ভালোর জন্য হয়। ছবিটা সুন্দর হয়েছে। আমি চাই এটা ভালো চলুক। ’
 
ছবিটিতে এক গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে বাপ্পিকে। শখের বসে নিজের গাওয়া গান ইউটিউবে ছাড়ে সে। অবাক করা ব্যাপার হলো, তার গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এ ঘটনার মাধ্যমে বদলে যায় তার জীবন। এর কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।
 
বাপ্পী-মিমের পাশাপাশি ছবিটিতে জুটি বেঁধেছেন দিপালী আক্তার তানিয়া ও জন। সংবাদ সম্মেলনে তারা চারজনও ছিলেন। এর আইটেম গানে নেচেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এ ছাড়াও আছেন ডন, মনিরা মিঠু, নাহিদ, মিশা সওদাগরসহ অনেকে।
 
এ ছবির জন্য গেয়েছেন মমতাজ, হাবিব ওয়াহিদ, কলকাতার অ্যাশ কিং, শত্রুজিৎ দাশগুপ্ত, রোশনি দে। সংগীত পরিচালনায় হাবিব ওয়াহিদ, শফিক তুহিন ও অধ্যয়ন-রূপক। গান লিখেছেন শফিক তুহিন, সুদীপ কুমার দীপ, অনন্য মামুন ও কলকাতার ঋদ্ধি।
 
* দেখুন ‘আমি তোমার হতে চাই’ ছবির ট্রেলার :
 


 
বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।