ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্পাইডার-ম্যানের ছবিতে আয়রন ম্যান (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
স্পাইডার-ম্যানের ছবিতে আয়রন ম্যান (ভিডিও)

পৃথিবীর সুরক্ষায় একযোগে ঝাঁপিয়ে পড়ছে মাকড়সা মানব ও লৌহপুরুষ। অর্থাৎ স্পাইডার-ম্যান ও আয়রন ম্যান। ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ ছবিতে দেখা যাবে তাদেরকে। এরই মধ্যে প্রকাশিত হয়েছে এর ট্রেলার।

পৃথিবীর সুরক্ষায় একযোগে ঝাঁপিয়ে পড়ছে মাকড়সা মানব ও লৌহপুরুষ। অর্থাৎ স্পাইডার-ম্যান ও আয়রন ম্যান।

‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ ছবিতে দেখা যাবে তাদেরকে। এরই মধ্যে প্রকাশিত হয়েছে এর ট্রেলার।

এবার পিটার পার্কাররূপী মাকড়সা-মানবের পোশাক গায়ে জড়িয়েছেন ব্রিটিশ তরুণ টম হল্যান্ড। আর আয়রন ম্যান তথা টনি স্টার্ক চরিত্রে আছেন যথারীতি রবার্ট ডাউন জুনিয়র। ফলে ছবিটি আগামী গ্রীষ্মে মুক্তি পেলে ‘অ্যাভেঞ্জার্স’ ভক্তদের মনোরঞ্জন হবে বলে আশা করা যায়।

‘স্পাইডার-ম্যান’ সিরিজের এ ছবিতে স্কুলের ছাত্র পিটার পার্কারের পরামর্শদাতা হিসেবে কাজ করে স্টার্ক। অপরাধীদের সঙ্গে লড়ে পিটার প্রমাণ করে সে সাধারণ তরুণ নয়। নতুন গল্পে সম্ভবত দেখানো হবে না পিটার কীভাবে মাকড়সা-মানবে পরিণত হলো।

মার্ভেল কমিকসের এ বছরের ব্যবসাসফল ছবি ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ যেখানে শেষ ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’-এর গল্প শুরু সেখান থেকে। ওই ছবিতে টিম আয়রন ম্যানের হয়ে টিম ক্যাপ্টেন আমেরিকার বিপক্ষে লড়েছে স্পাইডার-ম্যান।

জন ওয়াটস পরিচালিত ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’-এ উড়ন্ত উন্মাদ দানবের ভূমিকায় দেখা যাবে মাইকেল কিটনকে। পিটারের চাচির চরিত্রে মারিসা টোমেই এবং মার্ভেল কমিকসের হ্যাপি হগ্যান চরিত্রে যথারীতি আছেন জন ফ্যাব্রিউ। ছবিটি মুক্তি পাবে ২০১৭ সালের ৭ জুলাই।

এর আগে স্পাইডার-ম্যান চরিত্রে তিনটি ছবিতে টোবি ম্যাগুইয়ার ও দুটি ছবিতে অভিনয় করেন অ্যান্ড্রু গারফিল্ড। তাদের বেলায় অবশ্য মাকড়সা-মানবে পরিণত হওয়ার ঘটনা ছিলো।  

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।