ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

৩০ ডিসেম্বর ‘মুখোশ মানুষ’ মুক্তিতে বাধা নেই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
৩০ ডিসেম্বর ‘মুখোশ মানুষ’ মুক্তিতে বাধা নেই ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পূর্বনির্ধারিত ৩০ ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে ‘মুখোশ মানুষ’। রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা রিপোর্টাস ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল।

পূর্বনির্ধারিত ৩০ ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে ‘মুখোশ মানুষ’। রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা রিপোর্টাস ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল।

গুজব রটেছিলো, তথ্য মন্ত্রণালয় ছবিটির সেন্সর ছাড়পত্রের সনদ বাতিল করার নির্দেশ দিয়েছে। এ সংক্রান্ত একটি চিঠিও তথ্যসচিবের স্বাক্ষরসহ ইস্যু হয়। তবে যাচাই না করে মিথ্যা খবরটি অনলাইনে ছড়ানো হয়েছে বলে অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

সংবাদ সম্মেলনের অতিথি চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান বলেন, ‘আমার কাছে অনেকেই ফোন করে এ বিষয়টি জানতে চেয়েছেন। আমি নিজেও জানতাম না। পরে খোঁজ নিয়ে জেনেছি খবরটি সঠিক নয়। সেন্সর বোর্ডের সদস্য চলচ্চিত্র পরিচালক মহাসচিব মুশফিকুর রহমান গুলজারের সঙ্গেও কথা বলেছি। তিনি আমাকে নিশ্চিত করেছেন সেন্সর সনদ বাতিল করার মতো এ ছবিতে কিছু নেই। ’

পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল বলেছেন, ‘একটি মহল আমাদের ছবির বিরুদ্ধে কিছু অবান্তর এবং অনাকাঙ্ক্ষিত তথ্য ছড়াচ্ছে। এই মিথ্যাচারের তীব্র নিন্দা জানাই। অনেকে আমাকে ফোন করে সেন্সর সনদ বাতিলের গুঞ্জন সম্পর্কে জানতে চেয়েছেন। এই বিভ্রান্তি দূর করতেই আজ আমরা একত্র হয়েছি। ভুল তথ্য জেনে তাতে কান না দেওয়ার অনুরোধ করছি সবাইকে। ’

এখানে আরও ছিলেন ‘মুখোশ মানুষ’-এর অভিনেতা আদনান ফারুক হিল্লোল, নির্মাতা নোমান রবিন। ডিজি মোশন পিকচার্স প্রযোজিত এ ছবির ট্যাগলাইন স্টপ সাইবার ক্রাইম। এতে আরও অভিনয় করেছেন নওশীন, কল্যাণ, লামিয়া মিমো, রাইজা, বড়দা মিঠু, প্রসূন আজাদ।

আরও পড়ুন>>>
* মুক্তির এক মাস আগে ‘মুখোশ মানুষ’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।