ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শ্রদ্ধা-আদিত্যর ‘ওকে জানু’ ছবির ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
শ্রদ্ধা-আদিত্যর ‘ওকে জানু’ ছবির ট্রেলার ‘ওকে জানু’ ছবিতে শ্রদ্ধা কাপুর ও আদিত্য রয় কাপুর

আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর জুটির নতুন ছবি ‘ওকে জানু’র ট্রেলার প্রকাশিত হলো। এটি হলো মনিরত্নমের তামিল হিট ‘ওকে কানমানি’র হিন্দি রিমেক। এর গল্প একজোড়া তরুণ-তরুণীকে ঘিরে। প্রেমে ভাসলেও বিয়ে না করার সমঝোতা হয় তাদের মধ্যে।

আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর জুটির নতুন ছবি ‘ওকে জানু’র ট্রেলার প্রকাশিত হলো। এটি হলো মনিরত্নমের তামিল হিট ‘ওকে কানমানি’র হিন্দি রিমেক।

এর গল্প একজোড়া তরুণ-তরুণীকে ঘিরে। প্রেমে ভাসলেও বিয়ে না করার সমঝোতা হয় তাদের মধ্যে।

উভয়ের স্বপ্নটা বড়। তারা নামের মেয়েটি পড়াশোনা করতে চায় প্যারিসে। আর আদি নিজেকে আগামীর মার্ক জাকারবার্গ হিসেবে দেখতে বদ্ধপরিকর। এর মধ্যে দু’জনে একই ছাদের নিচে থাকার সিদ্ধান্ত নেয়।

সুখেই দিন কাটছিলো তাদের। তারপর একদিন প্যারিসের ডাক আসে তারার কাছে। তখন আদি ও তারা আবিষ্কার করে প্রেম ধরে রাখা বড়ই কঠিন। এ অবস্থায় তাদের পরামর্শদাতা হিসেবে কাজ করে এক বয়স্ক ব্যক্তি। এ চরিত্রে আছেন নাসিরুদ্দিন শাহ।

‘ওকে জানু’র ট্রেলার নিয়ে মুগ্ধতার কথা জানিয়েছেন বলিউড তারকারা। ‘আশিকি টু’ জুটি আদিত্য ও শ্রদ্ধাকে চার বছর পর আবার পর্দায় একফ্রেমে পাওয়া যাবে বলে ভক্তরাও উচ্ছ্বসিত।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন করণ জোহর ও মনিরত্নম। এটি মুক্তি পাবে ২০১৭ সালের ১৩ জানুয়ারি। এর সংগীত পরিচালনা করেছেন এ আর রাহমান। সংলাপ ও গান লিখেছেন গুলজার।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।