ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

স্বাস্থ্য সমস্যায় সন্তানসম্ভবা কারিনা, চিন্তিত সাইফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
স্বাস্থ্য সমস্যায় সন্তানসম্ভবা কারিনা, চিন্তিত সাইফ সাইফ আলি খান ও কারিনা কাপুর খান

শিগগিরই প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন কারিনা কাপুর খান। দুঃসংবাদ হলো, ছোটখাট স্বাস্থ্য সমস্যায় ভুগছেন তিনি। গত সপ্তাহে তার রক্তচাপ আশঙ্কাজনক হারে বেড়ে গিয়েছিলো। এ কারণে দুশ্চিন্তার ভাঁজ পড়ে সবার মধ্যে।

শিগগিরই প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন কারিনা কাপুর খান। দুঃসংবাদ হলো, ছোটখাট স্বাস্থ্য সমস্যায় ভুগছেন তিনি।

গত সপ্তাহে তার রক্তচাপ আশঙ্কাজনক হারে বেড়ে গিয়েছিলো। এ কারণে দুশ্চিন্তার ভাঁজ পড়ে সবার মধ্যে।

অন্তঃসত্ত্বা অবস্থায় রক্তচাপ বেড়ে গেলে মা ও অনাগত সন্তান উভয়ের জন্য মারাত্মক ক্ষতির কারণ হতে পারে। তাই জরুরি ভিত্তিতে কারিনাকে যথাযথ চিকিৎসা পদ্ধতির পর্যবেক্ষণে আনা হয়েছে। অবশ্য এখন তার অবস্থা স্থিতিশীল।

জানা গেছে, গত সপ্তাহে কারিনার রক্তচাপ কিছুটা বেড়ে যাওয়ায় তাকে পর্যবেক্ষণের জন্য সাইফ আলি খান জরুরিভাবে একজন নার্স ডেকে আনেন তাদের বান্দ্রার অ্যাপার্টমেন্টে। একই দিন সন্ধ্যায় বেবোকে দেখতে যান তার ঘনিষ্ঠ বন্ধু অমৃতা অরোরা, মালাইকা অরোরা ও রিয়া কাপুর। এরপর তার রক্তচাপ স্বাভাবিক হয়েছে। তিনি এখন বেশ ভালো আছেন।

আগামী ২০ ডিসেম্বর সাইফের অ্যাপার্টমেন্টের কাছের একটি হাসপাতালে কারিনার সন্তানের জন্ম হবে বলে জানান তার বাবা রণধীর কাপুর। তবে স্বাভাবিক প্রক্রিয়া নাকি অস্ত্রোপচার কোনটা বেছে নেওয়া হবে তা নিশ্চিত নয়। কারিনার স্বাস্থ্য ও শিশুর অবস্থানের ওপর এটা নির্ভর করবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।