ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জানুয়ারিতে লন্ডনে ‘আয়নাবাজি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
জানুয়ারিতে লন্ডনে ‘আয়নাবাজি’ দৃশ্য: ‘আয়নাবাজি’

ফ্রান্স, যুক্তরাষ্ট্র, কানাডা এবং অস্ট্রেলিয়ায় দর্শক মাতানোর পর ‘আয়নাবাজি’ এবার হাজির হলো যুক্তরাজ্যের লন্ডনে। এ শহরের বলইয়েন সিনেমা হলে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ২০১৭ সালে ৭ জানুয়ারি।

ফ্রান্স, যুক্তরাষ্ট্র, কানাডা এবং অস্ট্রেলিয়ায় দর্শক মাতানোর পর ‘আয়নাবাজি’ এবার হাজির হলো যুক্তরাজ্যের লন্ডনে। এ শহরের বলইয়েন সিনেমা হলে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ২০১৭ সালে ৭ জানুয়ারি।

প্রেক্ষাগৃহটি লন্ডন ইসিক্স ওয়ানপিডব্লিউতে ইস্ট হাম ৭-১১ বারকিং রোডে অবস্থিত। এখানে ২৫০ জন দর্শক একসঙ্গে বসে ছবি দেখতে পারে। লন্ডনে ‘আয়নাবাজি’র প্রদর্শনী আয়োজন করেছে সেখানকার স্থাপত্য ও ক্রিয়েটিভ মিডিয়া প্রতিষ্ঠান অ্যা সেভেন এইট সিক্স স্টুডিও।

এ উপলক্ষে সম্প্রতি লন্ডন বরো অফ টাওয়ার হেমলেটসে মেয়র জন বিগসের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এখানে তিনি বলেন, ‘যুক্তরাজ্যের মোট জনসংখ্যার বড় একটি অংশ হলো বাংলাদেশি জনগোষ্ঠী। আমি মনে করি, বিভিন্ন সংস্কৃতিকে তুলে ধরা ও তা বোঝানোর জন্য চলচ্চিত্র বিনোদনভিক্তিক অসাধারণ একটি মাধ্যম। ’

(বাঁ থেকে) খালেস উদ্দিন আহমেদ, জন বিগস, ইমরান আহমেদ, আসমা বেগম ও সাবিনা আখতার। সংবাদ সম্মেলনে আরও ছিলেন লন্ডন বরো অফ টাওয়ার হেমলেটসের কাউন্সিলের স্পিকার কাউন্সিলর খালেস উদ্দিন আহমেদ, ডেপুটি স্পিকার কাউন্সিলর সাবিনা আখতার, কেবিনেট মেম্বার অব কালচার কাউন্সিলর আসমা বেগম, অ্যা সেভেন এইট সিক্স স্টুডিওর ব্যবস্থাপনা পরিচালক নাজির আলম ও পরিচালক ইমরান আহমেদ।

‘আয়নাবাজি’র প্রযোজক জিয়াউদ্দিন আদিল বলেন, ‘বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের মতো লন্ডনেও এটি সফল হবে বলে আশা করছি। ’

ছবিটিতে আয়না চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এ ছাড়াও আছেন নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, জামিল। অতিথি চরিত্রে আছেন আরিফিন শুভ ও বিজরী বরকতউল্লাহ।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।