ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সাইফ-কারিনার সঙ্গে ক্ষুদে নবাবের ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
সাইফ-কারিনার সঙ্গে ক্ষুদে নবাবের ছবি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের সঙ্গে তৈমুর আলি খান

সত্যি নাকি সাজানো, সেই ধোঁয়াশা কাটলো। অনলাইনে কারিনা কাপুর খানের সঙ্গে তার প্রথম সন্তানের আসল ছবিই ছড়িয়েছে। গত ২০ ডিসেম্বর সকালে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে সন্তান জন্ম দেন বেবো। জানা গেছে, শিশুটির ওজন তিন কিলো।

সত্যি নাকি সাজানো, সেই ধোঁয়াশা কাটলো। অনলাইনে কারিনা কাপুর খানের সঙ্গে তার প্রথম সন্তানের আসল ছবিই ছড়িয়েছে।

গত ২০ ডিসেম্বর সকালে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে সন্তান জন্ম দেন বেবো। জানা গেছে, শিশুটির ওজন তিন কিলো।

বুধবার (২১ ডিসেম্বর) পর্যন্ত নবজাতকের বাবা সাইফ আলি খানকে হাসপাতালে আসা দর্শনার্থীদের অভ্যর্থনা জানাতে দেখা গেছে। এবার তার সঙ্গে ক্ষুদে নবাব তৈমুর আলি খানের ছবি প্রকাশ্যে এলো। এতে নবজাতকের মা কারিনাও আছেন।

ছবিটিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন বেবো। তার একপাশে তৈমুর। স্ত্রীর কপালে আদরের চুম্বন দেওয়ার জন্য ঝুঁকেছেন সাইফ। এমন সময় এটি তোলা।

সন্তানের নাম তৈমুর রাখায় সাইফিনাকে নিয়ে সমালোচনা ও হাসাহাসি চলছে। কারণ বর্বর মুঘল সম্রাটের নাম ছিলো তিমুর। ১৪০০ শতকের কিছু সময় আগে দিল্লিতে ধ্বংসলীলা চালান তিনি।

অবশ্য সাবেক জম্মু ও কাশ্মিরের মুখ্যমন্ত্রী রাজনীতিবিদ ওমর আব্দুল্লাহ টুইটারে সমালোচনাকারীদের ধিক্কার দিয়েছেন। তার মতে, সন্তানের নাম রাখার পূর্ণ অধিকার আছে মা-বাবার। অন্যদের মতামত এখানে মুখ্য নয়। ২০ ডিসেম্বর রাতে তিনি লিখেছেন, ‘সন্তানের নাম কী রাখা হবে সে সিদ্ধান্ত নেবেন তার মা-বাবা। অন্যদের মতামত এখানে কেনো দরকার?’

চলমান বিতর্ক নিয়ে বুধবার রাতে কারিনার চাচা ঋষি কাপুর টুইটারে লিখেছেন, ‘বাবা-মা তাদের সন্তানের নাম কী রাখলেন তা নিয়ে মানুষের এতো ভাবনা কেনো বুঝতে পারছি না। নিজের চরকায় তেল দিন। এটা অন্য কারও ব্যাপার নয়। মা-বাবা ইচ্ছা!’

পতৌদির বাড়িতে তৈমুর আলি খান থাকবে এই জায়গায়। এদিকে সাইফ-কারিনার সন্তানকে বরণ করে নিতে পতৌদির প্রাসাদতুল্য বাড়িতে চলছে নানান প্রস্তুতি। মিনি নবাবের জন্য ঘরটি সাজানোর দায়িত্বে আছেন ইন্টেরিয়র ডিজাইনার রিতাক্ষী অরোরা। তিনি ইনস্টাগ্রামে জানান, ঘরের রঙে থাকছে ধূসর ও সাদার আবহ।

আরও পড়ুন>>>
* কারিনার ছেলের ছবি আসল নাকি নকল?
* সাইফ-কারিনার ছেলের নাম নিয়ে বিতর্ক
* সাইফ-কারিনার ঘরে এলো পুত্রসন্তান

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।