ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মহাকাশযাত্রীরা স্টার সিনেপ্লেক্সে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
মহাকাশযাত্রীরা স্টার সিনেপ্লেক্সে! ‘প্যাসেঞ্জারস’ ছবিতে জেনিফার লরেন্স ও ক্রিস প্রাট

নতুন গ্রহে বসতি স্থাপন করতে কয়েক হাজার মানুষ নিয়ে আন্তঃনাক্ষত্রিক অভিযানে যাচ্ছিলো একটি মহাকাশযান। এর ভেতরে যাত্রীদের বিশেষভাবে ঘুম পাড়িয়ে রাখা হয়। কিন্তু ক্রটির কারণে নির্দিষ্ট সময়ের ৯০ বছর আগে এক যাত্রীর ঘুম ভেঙে যায়। এক সময় সে বুড়িয়ে যেতে থাকে।

নতুন গ্রহে বসতি স্থাপন করতে কয়েক হাজার মানুষ নিয়ে আন্তঃনাক্ষত্রিক অভিযানে যাচ্ছিলো একটি মহাকাশযান। এর ভেতরে যাত্রীদের বিশেষভাবে ঘুম পাড়িয়ে রাখা হয়।

কিন্তু ক্রটির কারণে নির্দিষ্ট সময়ের ৯০ বছর আগে এক যাত্রীর ঘুম ভেঙে যায়। এক সময় সে বুড়িয়ে যেতে থাকে।

একাকীত্ব দূর করতে তিনি এক নারী যাত্রীর ঘুম ভাঙান। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মহাকাশ অভিযানকেন্দ্রিক প্রেমের কল্পবিজ্ঞানধর্মী থ্রিলার ছবি ‘প্যাসেঞ্জারস’-এর কাহিনি এটি। কলাম্বিয়া পিকচার্সের পরিবেশনায় এই ছবি আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ২১ ডিসেম্বর। শুক্রবার (২৩ ডিসেম্বর) থেকে এটি দেখা যাবে ঢাকার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে।

‘প্যাসেঞ্জারস’-এর কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন ‘হাঙ্গার গেমস’ সিরিজের অভিনেত্রী জেনিফার লরেন্স এবং ‘জুরাসিক ওয়ার্ল্ড’ ও ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’ তারকা ক্রিস প্র্যাট। এতে বিছানায় ধারণকৃত তাদের একটি ঘনিষ্ঠ দৃশ্য ব্যাপক আলোচিত হয়েছে। এবারই প্রথম শারীরিক সম্পর্ক স্থাপনের দৃশ্যে অভিনয় করলেন লরেন্স। ক্রিস প্রাট বিবাহিত বলে তার সঙ্গে চুম্বনের অভিনয় নিয়ে অপরাধবোধে ভুগেছেন তিনি।

ছবিটিতে আরও অভিনয় করেছেন মাইকেল শিন, লরেন্স ফিশবার্ন, অ্যান্ডি গার্সিয়া প্রমুখ। ‘প্যাসেঞ্জারস’ পরিচালনা করেছেন ‘দ্য ইমিটেশন গেম’খ্যাত মর্টেন টাইলডাম। এর চিত্রনাট্য লিখেছেন ব্যবসাসফল ছবি ‘ডক্টর স্ট্রেঞ্জ’-এর লেখক জন স্পেইথ।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।