ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভাগ্নেকে নিয়ে জন্মদিনের কেক কাটলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
ভাগ্নেকে নিয়ে জন্মদিনের কেক কাটলেন সালমান জন্মদিনের কেক কাটছেন সালমান খান, (ডানে) সল্লুর সঙ্গে বিপাশা বসু

টুইটারে এখন ‘হ্যাপি বার্থডে সালমান’ টপ ট্রেন্ড। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ভারতে মহারাষ্ট্রের পানভেলে নিজের খামারবাড়িতে জন্মদিন উদযাপন করেন ‘সুলতান’ তারকা।

টুইটারে এখন ‘হ্যাপি বার্থডে সালমান’ টপ ট্রেন্ড। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ভারতে মহারাষ্ট্রের পানভেলে নিজের খামারবাড়িতে জন্মদিন উদযাপন করেন ‘সুলতান’ তারকা।

সোমবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে ভাগ্নে আহিল শর্মাকে নিয়ে চকোলেট কেক কাটার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সল্লু। আহিল তখন ছিলো বাবা আয়ুশ শর্মার কোলে।

সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে সালমান জানান, স্বল্প পরিসরে এবারের জন্মদিন উদযাপন করবেন। এখানে আমন্ত্রিত অতিথির সংখ্যা হবে ৩০০ জন। তাদের বেশিরভাগের সঙ্গে আগে কাজ করেছেন তিনি।

অতিথিদের মধ্যে ছিলেন সালমানের বিভিন্ন ছবির চার নায়িকা প্রীতি জিনতা, বিপাশা বসু, জেরিন খান ও সারা ভাস্কর। বিপাশা এসেছিলেন তার স্বামী করণ সিং গ্রোভারকে নিয়ে।

সালমান অভিনীত ‘এক থা টাইগার’, ‘কিক’ ও ‘সুলতান’-এর সহশিল্পী রণদীপ হুদা, ‘প্রেম রতন ধন পায়ো’র সহশিল্পী নীল নিতিন মুকেশ, ‘কিক’-এর পরিচালক সাজিদ নাদিয়াড়ওয়ালা এবং ‘বজরঙ্গি ভাইজান’ ও মুক্তি প্রতীক্ষিত ‘টিউবলাইট’ ছবির পরিচালক কবির খান ও তার স্ত্রী মিনি মাথুর।

এ ছাড়া এসেছিলেন সালমান প্রযোজিত ‘হিরো’র নায়ক সুরজ পাঞ্চোলি, ‘ফ্যান’খ্যাত ওয়ালুশা ডি সুজা, ‘রুস্তম’ তারকা এশা গুপ্তা, অভিনেতা সুশান্ত সিং রাজপুত, দিনো মোরেয়া, বাটশাল শেঠ, নিখিল দ্বিবেদি, রাহুল দেব ও তার প্রেমিকা মুগ্ধ ঘোষ, সংগীতশিল্পী হিমেশ রেশামিয়া, আরমান মালিক, টিভি উপস্থাপক অনুপ সোনি ও জুহি বাব্বর দম্পতি, নৃত্য পরিচালক রেমো ডি’সুজা ও লিজেল দম্পতি।

এ অনুষ্ঠানে সালমানের বিইং হিউম্যান জুয়েলারিও উদ্বোধন করা হয়। জন্মদিনে সালমানের অ্যাপ ‘বিইং ইন টাচ’ও ছাড়া হয়েছে গুগল প্লে স্টোরে। অনুষ্ঠানে তার দুই ভাই আরবাজ খান ও সোহেল খান, বোন আলভিরা ও তার স্বামী অতুল অগ্নিহোত্রী, আহিলের মা অর্পিতা খান সবাইকে অভ্যর্থনা জানান।

পার্টির সময় ছিলো কঠোর নিরাপত্তা। এদিকটি দেখভাল করেছেন সালমানের দীর্ঘদিনের দেহরক্ষী শেরা। সুরে সুরে বিনোদন দিয়েছেন ডিজে উইলি।

জন্মদিনের কেক কাটছেন সালমান খান।  লক্ষণীয় দিক হলো, সালমানের কথিত প্রেমিকা লুলিয়া ভানটুরও ছিলেন এ অনুষ্ঠানে। রোমানিয়ান এই সুন্দরীকে নিয়ে গত ২৫ ডিসেম্বর ছোট বোন অর্পিতার অ্যাপার্টমেন্টে বড়দিন উদযাপন করেন সল্লু।

এ বছর সালমানকে দেখা গেছে আলি আব্বাস জাফরের ‘সুলতান’ ছবিতে। এটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছে। ২০১৭ সালে আসবে তার অভিনীত ‘টিউবলাইট’ (চীনা অভিনেত্রী চু চু) এবং ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ (ক্যাটরিনা কাইফ)।

এদিকে সালমানের জন্মদিনে মুম্বাইকে খোলা আকাশের নিচে মলত্যাগ মুক্ত শহর ঘোষণা করেছে বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন। কয়েক সপ্তাহ আগে ‘ওয়ান্টেড’ তারকার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার কর্মসূচি চালু করা হয়।

সালমানও কিছু এলাকায় বিইং হিউম্যান ফাউন্ডেশন থেকে ভ্রাম্যমাণ শৌচাগার যোগান দেওয়ার চেষ্টা করছেন। এ ছাড়া সচেতনতা বৃদ্ধিতে দুই-তিন মিনিট ব্যাপ্তির ভিডিও ফিকশনও তৈরি করাচ্ছেন তিনি। এগুলো প্রেক্ষাগৃহের চালানোর পাশাপাশি ছড়িয়ে দেওয়া হবে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।