ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সালমানের জন্মদিনের পার্টিতে শাহরুখের অনুপস্থিতির কারণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
সালমানের জন্মদিনের পার্টিতে শাহরুখের অনুপস্থিতির কারণ শাহরুখ খান ও সালমান খান

সমসাময়িক তারকা আমির খান ও শাহরুখ খানের মতো ৫১ বছর বয়সীদের দলে যোগ দিলেন অভিনেতা সালমান খান। কিন্তু সোমবার দিবাগত রাতে পানভেলে হয়ে যাওয়া তার জন্মদিনের অনুষ্ঠানে যেতে পারেননি বাকি দুই খান।

সমসাময়িক তারকা আমির খান ও শাহরুখ খানের মতো ৫১ বছর বয়সীদের দলে যোগ দিলেন অভিনেতা সালমান খান। কিন্তু সোমবার দিবাগত রাতে পানভেলে হয়ে যাওয়া তার জন্মদিনের অনুষ্ঠানে যেতে পারেননি বাকি দুই খান।

বিয়েবার্ষিকী উদযাপনের জন্য স্ত্রী কিরণ রাওকে নিয়ে আমির এখন পাঁচগনিতে। তিনি যে থাকতে পারবেন না তা আগেভাগেই জানাজানি হয়েছে। কিন্তু বন্ধুর জন্মদিনের অনুষ্ঠান মিস করেছেন বলিউড বাদশা শাহরুখও।

প্রতি বছরের মতো বলিউডে নিজের প্রায় সব সহকর্মীকে নিমন্ত্রণ করেন সালমান। তাদের ‘রায়ীস’ তারকা শাহরুখকে ব্যক্তিগতভাবে দাওয়াত দিয়েছিলেন তিনি। কিন্তু তিনি আসতে পারেননি।

তবে এ ঘটনায় দুই সুপারস্টার শাহরুখ ও সালমান ভক্তদের অস্থিরতার কিছু নেই। তাদের মধ্যে সবকিছুই ঠিক আছে। পার্টিতে শাহরুখের আসতে না পারার আসল কারণ অন্য। তিনি সোমবার (২৬ ডিসেম্বর) শহরেই ছিলেন না। এদিন হায়দরাবাদে মাওলানা আজাদ ন্যাশনাল উর্দু ইউনিভার্সিটির ষষ্ঠ সমাবর্তনে অংশ নিতে গিয়েছিলেন।

এখানে শাহরুখকে সম্মানসূচক ডক্টরেট সম্মানসূচক ডক্টরেট উপাধিতে ভূষিত করা হয়েছে। উর্দু সংস্কৃতির প্রসারে বিশেষ অবদানের জন্য এ স্বীকৃতি এলো তার ঘরে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসিডেন্ট প্রণব মুখার্জি।

সম্মাননা গ্রহণের পর অনুভূতিতে ‘চেন্নাই এক্সপ্রেস’ তারকা শাহরুখ বলেন, ‘আমার মায়ের জন্মস্থান হায়দরাবাদে এটা পেলাম। তিনি বেঁচে থাকলে আজ অনেক খুশি হতেন। ’

এদিকে সালমানের জন্মদিনের অনুষ্ঠানে যেতে না পারলেও তার সঙ্গে বন্ধুত্ব নিয়ে কথা বলেছেন শাহরুখ। ডিএনএ’কে তিনি বলেন, ‘আমার তো মনে হয় আমাদের মধ্যে অদ্ভুত ও না-বলা ভালোবাসা আছে। আমরা বন্ধু হয়ে গেছি, জানি না কীভাবে। এটা জানি আমরা কেউ বিপদে পড়লে একজন অন্যের পাশে দাঁড়াবো। একটা কারণে এটা বলতে পারি। সে একমাত্র ব্যক্তি যার কাছে যতো অদ্ভুত বায়না ধরি না কেনো তা পেয়ে যাই। ’

শাহরুখকে এ বছর দেখা গেছে ‘ফ্যান’ ও ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে। এ ছাড়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে স্বল্প উপস্থিতির চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাবে তার ‘রায়ীস’। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

শাহরুখ এখন ইমতিয়াজ আলি ও আনন্দ এল রাইয়ের নাম চূড়ান্ত না হওয়া পৃথক দুটি ছবিতে অভিনয় করছেন। এর মধ্যে ইমতিয়াজের ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে আনুশকা শর্মাকে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।