ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

নিরবের হিন্দি ছবি ‘শয়তান’-এর ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
নিরবের হিন্দি ছবি ‘শয়তান’-এর ট্রেলার ‘শয়তান’ ছবিতে কবিতা রাধেশ্যাম ও নিরব

বলিউডে গত বছর ‘বালা’ নামের একটি হিন্দি ছবিতে অভিনয় করেন বাংলাদেশের চিত্রনায়ক নিরব। কিন্তু এর নাম পাল্টে রাখা হয়েছে ‘শয়তান’। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) জি মিউজিক কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে এর ট্রেলার।

সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত ভৌতিক ধাঁচের ছবিটিতে নিরবকে দেখা যাবে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) কর্মকর্তার চরিত্রে। ট্রেলারে তাকে মারামারি করতেও দেখা যাচ্ছে।

আছে রোমান্টিক দৃশ্যও।

নিজের প্রথম হিন্দি ছবির ট্রেলার প্রকাশ হওয়ায় উচ্ছ্বসিত নিরব। শুক্রবার (৬ জানুয়ারি) বাংলানিউজকে তিনি বললেন, ‘বলিউডে কাজ করাটা আমার ক্যারিয়ারের অন্যতম সংযোজন। ওখানে নতুন অভিজ্ঞতা হয়েছে, অনেক কিছু শিখেছি। আমার আশা, ছবিটা ভৌতিক ছবিপ্রেমীদের মাঝে সাড়া ফেলবে। ’

ছবিটিতে নিরবের স্ত্রীর ভূমিকায় আছেন ভারতীয় অভিনেত্রী কবিতা রাধেশ্যাম। মনোবিজ্ঞানী চরিত্রে দেখা যাবে পাকিস্তানি অভিনেত্রী মীরা খানকে। এ ছাড়াও অভিনয় করেছেন আমিতা নানজিয়া, আসিফ বাসরা, ইতি আচারিয়া, শিশুশিল্পী বেবি তাসমিয়া। ‘শয়তান’-এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন ‘পাঁচ ঘণ্টে মে পাঁচ ক্রোড়’খ্যাত পরিচালক ফয়সাল সাইফ।

সামির খানের পরিচালনায় ‘শয়তান’-এর চিত্রায়ন হয়েছে ভারতের বেঙ্গালুরু, কোলার, চিকমাগুলুর, তুমুরতুকু, মাইসুর, কেন্ডেট্টি, বানগারপেটে। ফেইথ পিকচার্স প্রযোজিত ছবিটি শিগগিরই মুক্তি পাবে বলে জানা গেছে।

* দেখুন ‘শয়তান’ ছবির ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।