ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

এবার বিজ্ঞাপনের জুটি অনন্ত-বর্ষা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
এবার বিজ্ঞাপনের জুটি অনন্ত-বর্ষা চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে অনন্ত জলিল ও বর্ষা (ছবি: সংগৃহীত)

‘খোঁজ-দ্য সার্চ’ (২০১০), ‘হৃদয় ভাঙা ঢেউ’ (২০১১), ‘মোস্ট ওয়েলকাম’ (২০১২), ‘নিঃস্বার্থ ভালোবাসা’ (২০১৩), ‘মোস্ট ওয়েলকাম টু’ (২০১৪)- এসব ছবির সুবাদে বড়পর্দায় জনপ্রিয় জুটি হয়েছেন অনন্ত জলিল ও বর্ষা। ব্যক্তিজীবনে তারা দম্পতি।

এবার একসঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হবেন অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। প্রাণ-আরএফএল গ্রুপের কোমল পানীয় ম্যাক্স কোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এতে দেখা যাবে তাদেরকে।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে ঢাকার কাওরান বাজারের একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে চুক্তিবদ্ধ হন অনন্ত ও বর্ষা। চুক্তি অনুযায়ী এই তারকা দম্পতি আগামী এক বছর ম্যাক্স কোলার বিভিন্ন প্রচারণামূলক কাজে অংশ নেবেন। বিজ্ঞাপনটি তারই অংশ।

অনুষ্ঠানে ম্যাক্স কোলার চিফ অপারেটিং অফিসার ওয়ারেসুল হাবিব বলেন, ‘জনপ্রিয়তা, মেধা ও গ্রহণযোগ্যতার বিষয়টি ভেবে অনন্ত ও বর্ষাকে অ্যাম্বাসেডর করা হয়েছে। তাদের সম্পৃক্ততা ম্যাক্স কোলার জনপ্রিয়তাকে বাড়িয়ে দিতে পারে। ’

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে অনন্ত জলিল ও বর্ষা। সহসা নতুন ছবি আসছে না। তাতে কী! খবরের শিরোনামে ঠিকই আছেন অনন্ত জলিল। নতুন মিশন নিয়ে ফিরছেন তিনি। এবার বর্ষাকে নিয়ে বিজ্ঞাপনের দুনিয়ায় নতুন চমক দেখাবেন জনপ্রিয় এই অভিনেতা।

এর আগে একটি মোবাইল ফোন ও মোটরসাইকেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করেছেন অনন্ত। অভিনয়ের বাইরে ব্যবসার কাজে ব্যস্ত সময় কাটছে তার। শিগগিরই ‘দ্য স্পাই-অগ্রযাত্রার মহানায়ক’ নামের একটি ছবির কাজে তিনি হাত দেবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
এসও/আরইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।