ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

বছরের শুরুটা ভালো হলো না ঢালিউডের!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
বছরের শুরুটা ভালো হলো না ঢালিউডের! ‘মাস্তান ও পুলিশ’ ছবির দৃশ্যে কাজী মারুফ ও বিন্দিয়া

মুক্তির আগে থেকেই আলোচনা-সমালোচনা তৈরি হয় কিছু ছবির ক্ষেত্রে। এতে আর যাই হোক, দর্শক আগ্রহী হন প্রেক্ষাগৃহে যেতে। অন্যদিকে কিছু ছবি রয়ে যায় আঁধারে। প্রেক্ষাগৃহে সাঁটানো পোস্টার দেখে জানা যায়, এটি মুক্তিপ্রাপ্ত। তেমনই একটি চলচ্চিত্রের মধ্য দিয়ে শুরু হলো নতুন বছর।

শুক্রবার (৬ জানুয়ারি) কাজী মারুফ অভিনীত ‘মাস্তান ও পুলিশ’ মুক্তি পেয়েছে। এতে তার নায়িকা নবাগতা বিন্দিয়া।

ছবিটিকে ঘিরে নেই কোনো প্রচারণা। দর্শকরা দেখতে পাননি এর কোনো টিজার বা ট্রেলার। রাস্তার পিলার ও দেয়ালে কিছু পোস্টার সাঁটিয়েই দায়িত্ব শেষ করেছেন সংশ্লিষ্টরা।  

সব মিলিয়ে আকর্ষণীয় কোনো প্রচার ছাড়াই দেশজুড়ে মুক্তি পেলো রকিবুল আলম রকিব পরিচালিত ‘মাস্তান ও পুলিশ’। প্রচারণার এই যুগে নিরবে ছবি মুক্তি দেওয়ার ঘটনা হতবাক করেছে অনেককে। এর প্রভাবও পড়েছে ব্যবসায়। ৪৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও প্রথম দিনে সন্তোষজনক ফল আনতে পারেনি ছবিটি।  

এদিকে আগামী কয়েক সপ্তাহেও আলোচনা তৈরি করতে পারে এমন কোনো মুক্তি পাওয়ার সম্ভাবনা নেই। সব মিলিয়ে ২০১৭ সালের সূচনা চলচ্চিত্রের জন্য শুভ হলো না বলেই মন্তব্য বোদ্ধাদের।  

অবশ্য ১৩ জানুয়ারি বাপ্পি চৌধুরী ও পরীমনি জুটির ‘কতো স্বপ্ন কতো আশা’ মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে বলে জানান এর পরিচালক ওয়াকিল আহমেদ। যদিও বড় বাজেটের কোনো ছবি ফেব্রুয়ারির আগে আসার সম্ভাবনা নেই।  

আগামী মাসে অনিমেষ আইচের ‘ভয়ংকর সুন্দর’, ভালোবাসা দিবসের প্রাক্কালে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া জুটির প্রথম ছবি ‘প্রেমী ও প্রেমী’ এবং শেষ সপ্তাহে অনন্য মামুনের ‘বন্ধন’ মুক্তি পাওয়ার কথা। এ ধরনের বেশকিছু ছবিকে ঘিরে এ বছর ঢালিউড চাঙ্গা থাকবে বলে আশাবাদী চলচ্চিত্রাঙ্গন।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৭
এসও/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।