ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

কুমার শানু-জিৎ গাঙ্গুলি শুনলেন অবন্তীর কাপ সং 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
কুমার শানু-জিৎ গাঙ্গুলি শুনলেন অবন্তীর কাপ সং  জি বাংলার অনুষ্ঠানে অন্যদের সঙ্গে অবন্তী সিঁথি, ডান থেকে দ্বিতীয় (ছবি: সংগৃহীত)

প্লাস্টিকের কাপ, ফয়েল পেপার আর ধাতব মুদ্রা— এগুলোর সম্মিলনে গান গেয়ে দেশীয় শ্রোতা-দর্শকের মন জয় করেছেন অবন্তী সিঁথি। ব্যতিক্রমী গানের এই তরুণীর পরিবেশনা এবার উপভোগ করবেন ভারতের কলকাতাবাসী। কুমার শানু, যীশু সেনগুপ্ত, জিৎ গাঙ্গুলির সামনে গান পরিবেশন করেছেন সিঁথি। 

ভারতীয় জি বাংলা চ্যানেলের সংগীত বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান ‘সা রে গা মা পা’তে অতিথি শিল্পী হিসেবে অংশ নিয়েছেন বাংলাদেশের গায়িকা অবন্তি সিঁথি। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এ তথ্য জানান অবন্তী।

 

তিনি বলেন, ‘যাদেরকে ছোট থেকে টিভিতে দেখে এসেছি তাদের সঙ্গে একমঞ্চে দাঁড়ানোর অনুভূতি ভাষায় প্রকাশের মতো নয়, সুন্দর একটা স্বপ্নের মতো। বসে বসে নিজের হৃদস্পন্দন শুনতে পাচ্ছিলাম শুধু। কিছুটা নার্ভাস ছিলাম, সেই সঙ্গে ভালো লাগার এক দুর্দান্ত ঘোর। জীবনে অনেক পারফর্ম করেছি, কিন্তু এখানে গিয়ে অনুভব করেছি সত্যিকার অর্থে লাকি ফিল করার অর্থ কী। ’

অবন্তী সিঁথি জানান, আগামী ৩০ জানুয়ারি জি বাংলায় অনুষ্ঠানটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।