ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

পার্বত্য শান্তিচুক্তির ২১ বছর পূর্তিতে গাইবেন হাবিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
পার্বত্য শান্তিচুক্তির ২১ বছর পূর্তিতে গাইবেন হাবিব হাবিব ওয়াহিদ। ছবি: বাংলানিউজ

সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের হাত ধরে দেশীয় সঙ্গীতের একটা বৈপ্লবিক পরিবর্তন এসেছে। তার কণ্ঠের অসংখ্য গান জনপ্রিয়তা পেয়েছে। হাবিবের হাত ধরে তৈরি হয়েছে এ সময়ের বেশ ক’জন কণ্ঠশিল্পী এবং সঙ্গীত পরিচালক।

এক কথায় ক্যারিয়ারের শুরু থেকে জনপ্রিয়তার ধারাবাহিকতা বজায় রেখে কাজ করে আসছেন এই শিল্পী।

এদিকে আগামী ২ ডিসেম্বর পার্বত্য শান্তিচুক্তির ২১ বছর পূর্তি উপলক্ষে রাঙ্গামাটি স্টেডিয়ামে গানে গানে দর্শক-শ্রোতাদের মাতাতে যাচ্ছেন হাবিব।

এ প্রসঙ্গে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুরে হাবিব ওয়াহিদ বাংলানিউজকে বলেন, কনসার্টটির বিষয়ে আলোচনা চূড়ান্ত হয়েছে। ২ ডিসেম্বর সন্ধ্যার দিকে অনুষ্ঠানটি শুরু হবে। বরাবরের মত দর্শক-শ্রোতাদের ভালো একটি পরিবেশনা উপহার দেয়ার প্রয়াস থাকবে।

এদিকে আসছে ৬ ডিসেম্বর হাবিবের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ভিডিওতে প্রকাশ পাচ্ছে তার নতুন গান ‘নদী’। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর-সঙ্গীতায়োজন করেছেন হাবিব নিজেই। গানটির কথা লিখেছেন সঙ্গীতশিল্পী লুৎফর হাসান।

গানটিতে মডেল হয়েছেন পায়েল, সঙ্গে থাকছেন হাবিব নিজেও। হাবিবের ভাবনায় রাতিম মীরের চিত্রনাট্যে ভিডিওটি নির্মাণ করেছেন মিশুক তারেক আজিজ।

গানটি প্রসঙ্গে হাবিব বলেন, শ্রোতাদের জন্যই তো গান বানাই। তাদের ভালো লাগলেই কাজটি সার্থক হয়। চেষ্টা করেছি ভালো কিছু করার।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ২৯ নভেম্বর ২০১৮
ওএফবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।