ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চতুর্থ সপ্তাহে ১৮ প্রেক্ষাগৃহে ন ডরাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
চতুর্থ সপ্তাহে ১৮ প্রেক্ষাগৃহে ন ডরাই চতুর্থ সপ্তাহে  ১৮ প্রেক্ষাগৃহে ন ডরাই

গত ২৯ নভেম্বর ৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় তানিম রহমান অংশু পরিচালিত সিনেমা ‘ন ডরাই’। ২০ ডিসেম্বর মুক্তির চতুর্থ সপ্তাহে সেটি উন্নীত হচ্ছে ১৮টি প্রেক্ষাগৃহে। এ বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ। 

তিনি জানান, শুক্রবার (২০ ডিসেম্বর) থেকে দেশের ১৮টি প্রেক্ষাগৃহে সিনেমাটি চলার বিষয় চূড়ান্ত হয়েছে। এর মধ্যে রয়েছে রাজধানীর স্টার সিনেপ্লেক্স (পান্থপথ, ধানমণ্ডি ও মহাখালী), ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক), শ্যামলী (শ্যামলী) ও বলাকা (নিউমার্কেট)।

ঢাকার বাইরে সাভারের সেনা অডিটোরিয়াম, নারায়ণগঞ্জের সিনেস্কোপ, চট্টগ্রামের সিলভার স্ক্রিন, আলমাস, সিনেমা প্যালেস, পটিয়ার ছন্দ সিনেমা, কক্সবাজারের বিজিবি অডিটোরিয়াম, সিলেটের নন্দিতা, ময়মনসিংহের ছায়াবাণী, খুলনার লিবার্টি, বরিশালের অভিরুচি, বগুড়ার মম ইন, টাঙ্গাইলের মালঞ্চ, মানিকগঞ্জের নবীন প্রভৃতি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখা যাবে।

কক্সবাজার সমুদ্রে সার্ফিং বোর্ডে ভেসে বেড়ানো এক নারীর জীবনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে স্টার সিনেপ্লেক্স প্রযোজিত সিনেমা ‘ন ডরাই’। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সুনেরাহ্ বিনতে কামাল ও শরিফুল রাজ।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।