ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১৫ প্রেক্ষাগৃহে আসিফের ‘গহীনের গান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
১৫ প্রেক্ষাগৃহে আসিফের ‘গহীনের গান’ ‘গহীনের গান’র দৃশ্যে আসিফ আকবর ও তানজিকা আমিন

আসিফ আকবর অভিনীত দেশের প্রথম মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’। শুক্রবার (২০ ডিসেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। মুক্তির পুরো সপ্তাহজুড়েই বিভিন্ন প্রেক্ষাগৃহে যাবেন সিনেমাটির অভিনয়শিল্পীরা। প্রথম দিনে ঢাকার কয়েকটি প্রেক্ষাগৃহে হাজির হবেন তারা।

ক্যারিয়ারের প্রথম সিনেমা মুক্তি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, সিনেমাটিতে হৃদয়ের গহীনের আনন্দ-বেদনার কাব্য বলেছি আমরা। এই গল্প যে কারোর সঙ্গে মিলে যেতে পারে।

আমরা সিনেমাটিকে সবার হৃদয়ের কাছে পৌঁছে দেওয়ার জন্য হলে হলে যাবো।

সিনেমাটির পরিচালক সাদাত হোসাইন বলেন, প্রথম দু’দিন ঢাকা ও ঢাকার আশপাশের প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের সঙ্গে সময় কাটাবো। এরপর ঢাকার বাইরের সব প্রেক্ষাগৃহেও যেতে চাই আমরা। আমাদের বিশ্বাস, সিনেমাটি সবার হৃদয় ছুঁয়ে যাবে।  

বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’ প্রথম সপ্তাহে মুক্তি দেওয়া হচ্ছে অন্তত ১৫টি প্রেক্ষাগৃহে। ঢাকায় হলের তালিকায় রয়েছে- ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, শ্যামলী, মধুমিতা, সেনা সিনেমা হল, গীত।

ঢাকার বাইরে রয়েছে নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), চম্পাকলি (টঙ্গী), চন্দ্রিমা (সাভার), পুরবী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), চিত্রালী (খুলনা), রূপকথা (পাবনা) প্রভৃতি।  

সিনেমাটির পরিবেশক দি অভি কথাচিত্র জানিয়েছে, নতুন সপ্তাহে আরও কিছু প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখা যাবে।  

‘গহীনের গান’-এ আসিফ আকবরের সঙ্গে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তানজিকা আমিন, তমা মির্জা, আমান রেজা, কাজী আসিফ রহমান ও তুলনা আল হারুন। এতে ব্যবহার করা হয়েছে আসিফ আকবরের গাওয়া নয়টি নতুন গান।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।